বিনোদন

অতিথিদের বিয়ে দেখানো হল অনলাইনে,হোম ডেলিভারিতে বাড়িতে পৌঁছাল খাবার! অভিনব বিয়ে হল বর্ধমানে

করোনাকালে পাল্টে গেছে আমাদের বিনোদনের মাধ্যম। সোশ্যাল মিডিয়া বা অনলাইন মাধ্যম এখন শারীরিক দূরত্ব ঘুচিয়ে দেয়। ফলে বজায় থাকে মনের দূরত্ব। আর এই মনের দূরত্ব যাতে বাড়ির লোকেরা অনুভব করতে না পারে তাই বর্ধমানের এই যুগল এক অন্যরকম আয়োজন করল যা অবাক করে দিয়েছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের।

বিয়ে বাড়িতে জামায়াতের উপর নিষেধাজ্ঞা রয়েছে সরকারের তরফ থেকে। এদিকে ৫-৬জন মানুষ নিয়ে তো আর বিয়ে বাড়ি জমে না। আবার নিষেধ অমান্য করে ঝুঁকি নিয়েও কোনো লাভ নেই। তাই বর্ধমানের মেমারির পাল্লারোডের পাত্র সন্দীপন সরকার এবং তার হবু স্ত্রী অদিতি দাস এক অভিনব আয়োজন করল। আগামী ২৪ জানুয়ারি বিয়ে তাদের। বিয়ে আগে ঠিক হলেও, নতুন করে করোনার ঢেউ রাজ্য আছড়ে পড়ায় অনুষ্ঠানে রাশ টানতে বাধ্য তারা।

নিউ নর্ম্যালর যুগে চিন্তা কিসের? ভার্চুয়াল মাধ্যমকেই কাজে লাগানোর পরিকল্পনা করেছে এই জুটি। বিয়ের অনুষ্ঠানে সশরীরে ৫০ জন থাকলেও বিয়ে দেখবেন দুই পরিবারের সকলেই। গুগল মিটে করা হবে সেই আয়োজন। আবার ভুঁড়িভোজ বাদ থাকে কেনো? বন্দোবস্ত করা হয়েছে প্রত্যেকের জন্য অনলাইন খাবারের। ডেলিভারি সংস্থা জোম্যাটোর মাধ্যমে সকলের বাড়িতে পৌঁছে যাবে খাবার। তাই খেতে খেতে চাক্ষুস বিয়ে দেখার মজাই আলাদা। এমন কঠিন সময় বহু মানুষকে পথ দেখিয়েছে এই দম্পতি। তাই সোশ্যাল মিডিয়া তাদের প্রশংসায় পঞ্চমুখ।

Related Articles

Back to top button