বিনোদন

রিয়া কি সিবিআই জেরাতে সত্যি বলছেন? জানতে করা হতে পারে পলিগ্রাফ টেস্ট!

বড়োসড়ো বিপাকের মুখে পড়তে চলেছেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। সিবিআই (CBI) জেরায় তিনি সত্যি কথা বলছেন কিনা জানার জন্য হতে পারে তার পলিগ্রাফ টেস্ট (Polygraph Test)। সুশান্ত সিং রাজপুত অস্বাভাবিক মৃত্যু মামলায় (Sushant Singh Rajput) শুক্রবার তাকে ১০ ঘণ্টা টানা জেরা করা হয়েছে এবং আজ সকাল হতে না হতেই আবার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার কড়া জেরার মুখে পড়েছেন এই অভিনেত্রী। সূত্রের খবর, রিয়া চক্রবর্তী, তাঁর ভাই শৌভিক চক্রবর্তী (Shouvik Chakraborty) এবং রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীকে (Indrajit Chakraborty)পলিগ্রাফ টেস্টের মুখে পড়তে হতে পারে।

তবে শুধু রিয়া নয় সেই সঙ্গে এই মামলায় জড়িত সিদ্ধার্থ পিঠানি (Siddharth Pithani), স্যামুয়েল মিরান্ডা (Samuel Miranda), নীরজ, দীপেশ সাওয়ান্তদেরকেও পলিগ্রাফ টেস্টের মুখে পড়তে হতে পারে। যদিও সিবিআই এর তরফ থেকে এখনও এই বিষয়ে সরাসরি কিছু জানানো হয়নি তবে সূত্রের খবর থেকে জানা যাচ্ছে যে এই মানুষগুলোকেও পলিগ্রাফ টেস্টের জন্য ডাকা হতে পারে।

প্রসঙ্গত পলিগ্রাফ টেস্ট করতে গেলে যাকে করা হচ্ছে তার সম্মতি, সেই ব্যক্তির আইনজীবীর সম্মতি এবং জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের অনুমতি লাগে। উপরন্তু পলিগ্রাফ টেস্টের রিপোর্ট প্রমাণ হিসেবে ব্যবহার করা যেতে পারে না। তবে অনেক ক্ষেত্রে অভিযুক্ত সত্যি বলছেন না মিথ্যা বলছেন তা জানার জন্য পলিগ্রাফ টেস্ট করা হয়ে থাকে।

শনিবার সকালে ডিআরডিও গেস্ট হাউসে(DRDO Guest House) ১০:৩৮ নাগাদ আসেন স্যামুয়েল মিরান্ডা, ১০:৫১ নাগাদ ঢোকেন নীরজ ও কেশব এবং ১০:৫৮ ও ১১:০০ টা নাগাদ প্রবেশ করেন সিদ্ধার্থ পিঠানি এবং রজত মেওয়াতি। এদেরকে ক্রস চেক করে জেরা করা হচ্ছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তরফ থেকে। অন্যদিকে দুপুর একটা বত্রিশ নাগাদ রিয়া ও তার ভাইকে নিয়ে আসা হয় এই গেস্ট হাউসে মুম্বাই পুলিশের(Mumbai Police) কড়া নিরাপত্তায়।

রিয়াকে নিরাপত্তা দেওয়ার জন্য সিবিআই এর তরফ থেকে মুম্বাই পুলিশকে অনুরোধ করা হয়। রিয়ার অভিযোগ তাঁকে প্রতিনিয়ত মেরে ফেলার হুমকি দেওয়া হচ্ছে। আর সেকারণেই তাঁর নিরাপত্তার বিষয়টা দেখার জন্য মুম্বাই পুলিশকে CBI-এর তরফেই চিঠি দেওয়া হয়েছে বলে খবর। এখন প্রশ্ন উঠছে সত্যিই কি রিয়ার প্রাণ সংশয় হতে পারে নাকি শুধুমাত্র রিয়া অভিযোগ করেছিলেন বলেই তাকে মুম্বাই পুলিশের তরফ থেকে নিরাপত্তা দেওয়া হলো?

debangon chakraborty

Related Articles

Back to top button