বিনোদন

রচনার বাবার পারলৌকিক ক্রিয়া, অভিনেত্রীকে সমবেদনা জানাতে উপস্থিত মদন মিত্র থেকে শুরু করে নানান কলাকুশলীরা

কিছুদিন আগেই বাবাকে হারিয়েছেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। সদ্য বাবার পারলৌকিক ক্রিয়ার আয়োজন করেছিলেন তিনি। এদিন তাঁকে সমবেদনা জানাতে উপস্থিত ছিলেন তৃণমূল নেতা মদন মিত্র। এছাড়াও উপস্থিত ছিলেন কৌশিক বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মতো নানান কলাকুশলীরা।

আচমকাই মৃত্যু হয় রচনার বাবা রবীন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায়ের। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৪ বছর। বাবার মৃত্যুতে বেশ ভেঙে পড়েছেন রচনা। পারিবারিক বিপর্যয় নেমে এসেছে তাঁর। এই ব্যক্তিগত ক্ষতি যেন কোনওভাবেই মেনে নিতে পারছেন না অভিনেত্রী।

সদ্য ফেসবুকে বাবার একটি ছবি শেয়ার করেছন রচনা। সেখানে তিনি লেখেন, “আমার বাপি… ভাবিনি একদিন একা হয়ে যাব। ভাবিনি তুমি চলে যাবে এখনও অনেকগুলো বছর তোমাকে ছাড়া কাটাতে হবে। তোমার আশীর্বাদ আমাদের সাথে আছে আমি জানি। থাকবো…. থাকতে হবে। তুমি ভালো থেকো বাপি”।

বিগত বেশ কিছু বছর ধরেই ‘দিদি নম্বর ওয়ান’-এর সঞ্চালিকা হিসেবে দেখা যায় রচনা বন্দ্যোপাধ্যায়কে। তাঁর কারণেই এই রিয়্যালিটি শো-এর জনপ্রিয়তা এতটা বৃদ্ধি পেয়েছে। কিন্তু বাবাকে হারানোর পর এখন কোনও কিছুতেই মন দিতে পারছেন না তিনি।

এই শোক কাটিয়ে উঠতে বেশ খানিকটা সময় লাগবে রচনার। এই কারণেই ‘দিদি নম্বর ওয়ান’ থেকে সাময়িক বিরতি নিয়েছেন তিনি। বর্তমানে তাঁর জায়গায় এই শো-এর সঞ্চালনার দায়িত্ব সামলাচ্ছেন সুদীপা চট্টোপাধ্যায় ও সৌরভ দাস।

নিজের কেরিয়ারের প্রত্যেক ধাপে মা-বাবার সমর্থন পেয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়। তাদের উৎসাহ, তাদের আশীর্বাদই তাঁকে সাহস জুগিয়েছে আরও এগিয়ে চলার। রচনার ছেলে প্রণীলের সঙ্গেও দাদুর অত্যন্ত ভালো বন্ধন ছিল। তাঁর এই মৃত্যু মেনে নিতে পারছেন না কেউই।

Related Articles

Back to top button