বিনোদন

‘পুষ্পা’ ক্রেজে মাতলেন প্রাক্তন ক্রিকেটার ডেভিড ওয়ার্নার, অল্লু অর্জুনকে নকল করে ভিডিও পোস্ট সোশ্যাল মিডিয়ায়

বরাবরই ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রি নিয়ে উৎসাহ প্রকাশ করে এসেছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। মাঝেমধ্যেই নানান হিন্দি ও দক্ষিণী ছবির নানান গানে নেচে না সংলাপ বলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। এবার তিনি মজলেন ‘পুষ্পা’ ক্রেজে।

সম্প্রতি অল্লু অর্জুনের ছবি ‘পুষ্পা’-র ‘শ্রীভল্লি’ গানে নেচে সকলকে চমকে দিলেন ওয়ার্নার। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার করতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। গোটা নেটপাড়া যেমন পুষ্পা ক্রেজে মেতে উঠেছে, ঠিক তেমনই মাতলেন ডেভিড ওয়ার্নারও।

এই ভিডিও শেয়ার করে ওয়ার্নার লিখেছেন, “পুষ্পা এবার কী”? তাঁর ইনস্টাগ্রাম রিলে শেয়ার করা এই ভিডিওতে অল্লু অর্জুনকে হুবহু নকল করেছেন ওয়ার্নার। নাচতে গিয়ে তাঁর স্লিপার খুলে যাচ্ছিল। তবে তাতে কী? এই বিষয়টিও বেশ দক্ষতার সঙ্গেই সামলে নেন প্রাক্তন ক্রিকেটার। শুধু তাই-ই নয়, অল্লু অর্জুনকে গানেও তিনি নকল করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by David Warner (@davidwarner31)

ওয়ার্নারের এই ভিডিওতে প্রতিক্রিয়া জানিয়েছেন অল্লু অর্জুন নিজেও। আগুন, হাসিমুখ, ও থাম্বস আপের ইমোজি দিয়ে কমেন্ট করেছেন তিনি। প্রশংসা করেছেন খেলোয়াড়ের। প্রায় সময়ই নানান ভারতীয় ছবির জনপ্রিয় গানে নেচে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন ওয়ার্নার। তবে তাঁর এই ভিডিওটি যেন একটু বেশিই মন কেড়েছে নেটিজেনদের। প্রশংসার বন্যা বয়ে গিয়েছে তাঁর এই পোস্টে।

বলে রাখি, অল্লু অর্জুনের ‘পুষ্পা’ এখন নেট পাড়া মাতাচ্ছে। শুধু ‘শ্রীভল্লি’ই নয়, এর পাশাপাশি ‘সামি সামি’ ও ‘উ অন্তবাঁ’ গানও তুমুল হিট সোশ্যাল মিডিয়ায়। এই গানে রিল ভিডিওর বন্যা বয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

দুই পর্বের ক্রাইম ড্রামার প্রথম অংশটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে গত ১৭ই ডিসেম্বর। গোটা দেশের বক্স অফিসে তুমুল সাড়া ফেলে দিয়েছে এই ছবি। এই ছবিতে নায়িকার চরিত্রে রয়েছেন রশ্মিকা মন্দান্না। বক্স অফিসে ‘পুষ্পা’ ৩০০ কোটি টাকার ব্যবসা করেছে। এখনও প্রেক্ষাগৃহে রমরমিয়ে চলছে ছবিটি। এই ছবির দ্বিতীয় অংশ ‘পুষ্পা: দ্য রুল’, এই বছরের শেষের দিকে মুক্তি পাওয়ার কথা রয়েছে। ওটিটি প্ল্যাটফর্মেও চলে এসেছে ছবির প্রথম পর্বটি।

Related Articles

Back to top button