বিনোদন

‘আলোছায়া’ অভিনেত্রী দেবাদৃতা এখন মজেছেন কৃষ্ণপ্রেমে, মীরা রূপে হাজির ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’-তে

এমন বেশ কিছু ধারাবাহিক রয়েছে যা দর্শকের মনে দাগ কেটে যায়। এমনই একটি ধারাবাহিক ছিল জি বাংলার ‘আলোছায়া’। এই ধারাবাহিকে আলোর চরিত্রে অভিনয় করেছিলেন দেবাদৃতা বসু। কিছুদিন আগেই শেষ হয়েছে এই ধারাবাহিক। এরপরই স্টার জলসায় ফের এক অন্য ধারাবাহিকে নতুন অবতারে হাজির হলেন দেবাদৃতা।

আরও পড়ুন- কাজের ফাঁকে ‘মিনি হানিমুন’ সারতে দার্জিলিং, তিস্তার ধারে জমে উঠল নীল-তৃণার প্রেমের রসায়ন

‘আলোছায়া’ শেষ হওয়ার অনেক আগে থেকেই একটি নতুন সিরিয়ালের ট্রেলার দেখা যাচ্ছিল স্টার জলসার পর্দায়। নাম ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’। এই ধারাবাহিকের মূল চরিত্রে দেখতে পাওয়া যাবে দেবদৃতকে। শ্রীকৃষ্ণ ও মিরাবাঈ-এর ঐতিহাসিক প্রেমকাহিনী দেখানো হবে এই ধারাবাহিকে। নতুন এই ধারাবাহিকে শ্রীকৃষ্ণের ভূমিকায় দেখা যাবে ‘ভাগ্যলক্ষী’ ধারাবাহিকের চেনা মুখ প্রারব্ধি সিংহকে। এছাড়াও, এই ধারাবাহিকে রয়েছেন আরও বহু পরিচিত মুখ।

বাঙালিদের প্রিয় মিষ্টি ‘ভুতু’ কেও ফের দেখা যাবে এই ধারাবাহিকে। মীরাবাঈ-এর ছোটবেলার চরিত্রে অভিনয় করবে ভুতু অরফে অভিনেত্রী আরশিয়া মুখার্জী। নতুন এই ধারাবাহিকের প্রোমো বেশ কিছুদিন আগে থেকে দেখা গেলেও দেবাদৃতা যে মূল চরিত্রে থাকবেন, তা কিন্তু একেবারেই বুঝতে দেওয়া হয়নি। ধারাবাহিকের ফাইনাল প্রোমোতে দেখা মিলল দেবাদৃতার। এই প্রোমোর ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে গিয়েছে।

 

View this post on InstagramNew serial, Star Jalsa, Shrikrishna Bhakta Mira, Debadrita Basu, Mira, Shri Krishna, promo

 

 

A post shared by Star Jalsha (@starjalsha)

আরও পড়ুন- মাত্র ১০দিনেই মুখ বদল, নতুন ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’-এ এল বিরাট পরিবর্তন

বলে রাখি, যোধপুর শহরের প্রতিষ্ঠাতা মন্দরার রাও এর নাতনি ছিলেন মীরা। ছোটো থেকেই কৃষ্ণের আরাধনায় মত্ত ছিলেন মীরা। রাজকুমারী মীরার সঙ্গে চিতোররাজ সানা সঙ্ঘের ছেলে ভোজ রাজের বিয়ে হয়। কিন্তু মাত্র ২০ বছর বয়সেই বিধবা হন মীরা। এরপর মীরা রবিদাসের শিষ্য হয়ে বৃন্দাবনে হলে যান। কৃষ্ণের প্রেমে মাতোয়ারা হয়েই বাকী জীবন কাটিয়েছিলেন মীরাবাঈ। ১৩০০ এরও বেশি কৃষ্ণপ্রেমের গান লিখেছেন তিনি। মূলত, সেই কৃষ্ণপ্রেমই হয়ে উঠবে নতুন এই ধারাবাহিক ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’র প্রেক্ষাপট।

Related Articles

Back to top button