বিনোদন

তৃণমূলের জন্য দশ বছর নষ্ট করেছি! আক্ষেপের সুর দেবশ্রীর গলায়, ফিরছেন ছোটপর্দায়

খুব তাড়াতাড়ি অভিনয় জগতে ফিরছেন রায়দিঘির প্রাক্তন বিধায়ক দেবশ্রী রায়। তবে এবার আর বড় পর্দা নয়, ছোটোপর্দার হাত ধরেই ফের অভিনয়ে পা রাখবেন তিনি। ব্লুজ এন্টারটেনমেন্টের পরবর্তী ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে। এই ধারাবাহিকের পরিচালক ও কাহিনিকার হলেন স্নেহাশিস চক্রবর্তী।

এই বিষয়ে জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী বলেন, “১০ বপছর অভিনয় থেক্র দূরে। নিজের ইচ্ছেতেই ভিন্ন ধারার কাজে ব্যস্ত ছিলাম। এখন মনে হচ্ছে সঠিক সিদ্ধান্ত নিই নি। রাজনীতি আমার জন্য নয়। ক্যামেরার সঙ্গে জন্ম থেকে বন্ধুত্ব”। নতুন এই ধারাবাহিক সম্বন্ধে দেবশ্রীর দাবী, “চিত্রনাট্য শুনে ভালো লেগেছিল। চলতি ধারাবাহিক থেকে একেবারে অন্য স্বাদের গল্প। আমার চরিত্রের যথেষ্ট গুরুত্ব রয়েছে। তাই রাজী হয়েছি”।

আরও পড়ুন- কাজ পাচ্ছেন না রকুলপ্রীত, শেষমেষ বেছে নিচ্ছেন কন্ডোম টেস্টার পেশা!

১০ বছর পরে ক্যামেরার কী কোনও দ্বিধা কাজ করছে অভিনেত্রীর? সে বিষয়ে দেবশ্রীর স্পষ্ট জবাব, “আগেই বলেছি, ক্যামেরা আমার খুব ভাল বন্ধু। তাই জানি, ও আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করবে না”। তাঁর যুক্তি, এক বার সাইকেল, সাঁতার, গান শিখলে যেমন মানুষ ভোলে না অভিনয়ও তেমনি। একই সঙ্গে এও জানালেন, সেপ্টেম্বরে বড় পর্দার শ্যুটিংও শুরু হবে। ছায়াছবির দুনিয়ায় তাঁর প্রত্যাবর্তন ঘটবে হিন্দি ছবি দিয়ে।

ঠিক কেমন হবে তাঁর চরিত্র? স্নেহাশিসের কথায়, ৭০ দশকের ফেলে আসা সহজ জীবনের সরল, সাধারণ মেয়ের চরিত্রে অভিনয় করবেন ঋতুপর্ণ ঘোষের ‘উনিশে এপ্রিল’-এর নায়িকা। সেই সময়ে মুঠোফোন, ল্যাপটপ ছিল না। রবিবারে ছুটির দুপুরে মা-বাবার সঙ্গে ছেলেমেয়েরা বসে গরম গরম পাঁঠার মাংসের ঝোল দিয়ে ভাত মেখে খেত। বিনোদন বলতে আকাশবাণীর বিবিধ ভারতী, রবীন্দ্র নাচ। সেই যুগের মেয়ে আজকের যুগে কেমন আছেন? নতুন ধারাবাহিক সেসব নিয়েই এগোবে। এই ধারাবাহিক দুই প্রজন্মের মধ্যে সেতু বাঁধবে। অভিনয়ের পাশাপাশি দর্শক দেবশ্রী রায়ের নাচেরও সাক্ষী থাকবেন দর্শকেরা।

Related Articles

Back to top button