বিনোদন

রাজনীতি ছেড়ে ‘সর্বজয়া’ হয়ে মেগায় ফিরছেন দেবশ্রী রায়, প্রকাশ্যে প্রোমো

তৃণমূলের সঙ্গ ত্যাগের পর‌ই জানিয়েছিলেন বিজেপির জন্য দরজা খোলা থাকলেও অভিনয়ে আর‌ও মন দিতে চান তিনি। আর সেই মতোই টেলিভিশনের পর্দায় নিজের নতুন ইনিংস নিয়ে হাজির হলেন অভিনেত্রী দেবশ্রী রায়। চার বছর পর ফের ক্যামেরার সামনে ‘সর্বজয়া’ হয়ে ফিরলেন বাংলা সিনেমা জগতের এই দাপুটে অভিনেত্রী।

আজ অর্থাৎ মঙ্গলবার প্রকাশ্যে এল দেবশ্রীর ধারাবাহিকের প্রোমো। এক নারীর সব প্রতিকূলতাকে জয় করার গল্প নিয়ে এগিয়ে চলবে ‘সর্বজয়া’ ধারাবাহিকের গল্প।  জি বাংলায় শুরু হতে চলেছে দেবশ্রীর অভিনয় জীবনের দ্বিতীয় ইনিংস।

আরও পড়ুন- বোল্ড ফটোশুটে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন ‘দেশের মাটি’র মাম্পি, অভিনেত্রীর রূপের ঝলকানিতে মজল দর্শক

সিরিয়ালের প্রমোতে দেখা যাচ্ছে ধনী পরিবারের পাকা গৃহিনী সর্বজয়া। অথচ জা-এর কাছে সে ‘ব্যাকডেটেড’, কারণ সংসারের হাল একা হাতে সামলাতে সামলাতে হাই-সোসাইটির আদব-কায়দা এতবছরেও আত্মস্থ করতে পারেনি সে। দেবশ্রীর স্বামীর ভূমিকায় এই মেগায় অভিনয় করছেন কুশল চক্রবর্তীর।

‘সর্বজয়া’র প্রোমোতে নৃত্যশিল্পী দেবশ্রীর‌ও দেখা মিলল।‌ ‘লাল পাহাড়ির দেশে যা’, এই লোকগানের সঙ্গে তাল মেলালেন তৃণমূলের প্রাক্তন বিধায়ক। এই সিরিয়াল প্রযোজনার দায়িত্বে রয়েছেন স্নেহাশিস চক্রবর্তী।

চার বছর আগে শেষবার পরিচালক রেশমি ঘোষের ‘হঠাত্ দেখা’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল দেবশ্রীকে।

আরও পড়ুন- সোশ্যাল মিডিয়ায় সহবাস নিয়ে কদর্য প্রশ্ন, মোক্ষম জবাব দিলেন ‘দেশের মাটি’ খ্যাত অভিনেত্রী শ্রুতি দাস

সূত্রের খবর জুন মাসেই সম্প্রচার শুরু হওয়ার কথা ছিল এই ধারাবাহিকের। তবে করোনার জেরে হ‌ওয়া লকডাউনের জন্য টেলিপাড়ায় শ্যুটিং বন্ধ থাকায়, সেই পরিকল্পনা কিছুটা পিছিয়ে যেতে পারে।

 

Related Articles

Back to top button