সব খবর সবার আগে।

“দিনকয়েকের মধ্যেই বড় কিছু উদযাপন হতে চলেছে”, তবে কি হৃত্বিক-দীপিকা এবার এক স্ক্রিনে?

গত ৫ই জানুয়ারি ছিল অনস্ক্রিন ‘রানী পদ্মাবতী’-র জন্মদিন। এইদিন দীপিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় নানান পোস্ট করেছেন তাঁর অনুরাগীদের থেকে শুরু করে নানান তারকারাও। এদিন দীপিকার জন্মদিন উপলক্ষ্যে তাঁকে টুইটারে একরাশ শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা হৃত্বিক রোশনও। তাঁর টুইটের উত্তরেই দীপিকা যা বললেন, তা নিয়ে বেড়েছে জল্পনা।

এদিন দীপিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে হৃত্বিক লিখেছেন, “শুভ জন্মদিন। তোমার মতো করেই পৃথিবীকে তুমি আরও উজ্জ্বল ও ঝলমলে করে তোল। অনেক শুভেচ্ছা”। এই টুইটের উত্তরে দীপিকা লিখেছেন, “ধন্যবাদ এইচআর। দিনকয়েকের মধ্যেই আরও একটা বড় কিছু উদযাপন হতে চলেছে”।

দীপিকার এই টুইট নিয়ে তৈরি হচ্ছে জল্পনা। আগামী ১০ই জানুয়ারি হৃত্বিকের জন্মদিন। দীপিকা কী সেই উদযাপনের কথা বলতে চাইলেন নাকি তাঁরা দু’জনে একসঙ্গে ছবি করতে চলেছেন, সেই ইঙ্গিত দিতে চাইলেন এই টুইটের মধ্যে দিয়ে, এখন তাই-ই আলোচনা হচ্ছে তাদের অনুরাগী মহলে। অনেক অনুরাগীরা তাদের দু’জনের একসঙ্গে ছবির দাবীও করেছেন।

এর আগেও দীপিকা ও রণবীর সিং হৃত্বিকের প্রতি তাদের ভালবাসার কথা জানিয়েছেন। হৃত্বিকের ‘ওয়ার’ ছবি দেখে তাঁর অভিনয়ের ভুয়ো প্রশংসা করে একটি টুইটও করেছিলেন দীপিকা। জানিয়েছিলেন, তিনি ও রণবীর একসঙ্গে বসে ‘ওয়ার’ ছবিটি দেখেছেন। ২০১৯ সালে একটি পার্টিতে হৃত্বিককে দেখা যায় দীপিকাকে চকোলেট কেক খাওয়াতে। এই প্রসঙ্গে দীপিকা একটি সাক্ষাৎকারে বলেন যে হৃত্বিকের কেক খাওয়ানোর ভিডিও দেখেই নাকি পরিচালকের তাদের নিয়ে কাজ করার ইঙ্গিত প্রকাশ পায়।

উল্লেখ্য, হৃত্বিককে শেষবার পর্দায় দেখা গিয়েছিল ২০১৯ সালে ‘ওয়ার’ ছবিতে। বেশ প্রশংসিত হয়েছিল ছবিটি। জানা গিয়েছে, সম্প্রতি ‘কৃষ ফোর’-এর জন্য বাবা রাকেশ রোশনের সঙ্গে কাজে মন দিয়েছেন অভিনেতা।

এদিকে, ‘৮৩’ ছবির মধ্যে দিয়ে ফের পর্দায় ফিরতে চলেছে দীপিকা-রণবীর জুটি। এটি প্রাক্তন ভারতীয় কিংবদন্তী ক্রিকেটার কপিল দেবের বায়োপিক। কপিল দেবের চরিত্রে দেখা যাবে রণবীরকে। দীপিকাকে দেখা যাবে কপিল দেবের স্ত্রীর চরিত্রে। ফের এই জুটিকে একসঙ্গে পর্দায় দেখতে বেশ উৎসুক দর্শক।

You might also like
Comments
Loading...