সব খবর সবার আগে।

ড্রাগস নিয়ে আলোচনা হোয়াটসঅ্যাপ গ্রুপে, গ্রুপের অ্যাডমিন রূপোলী পর্দার ‘পদ্মাবতী’ দীপিকা পাড়ুকোন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য নিয়ে জোট যেন খুলতেই চায় না। তার মৃত্যুকে কেন্দ্র করেই সামনে এসেছে বলিউডের সঙ্গে ড্রাগসের কানেকশন। এর আগেই ড্রাগসের মামলায় অভিযুক্ত হয়েছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী ও তার ভাই শৌভিক চক্রবর্তী। তাদের পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এবার এনসিবির র‍্যাডারে যে বলিউড অভিনেত্রীর নাম সবার আগে উঠে এসেছে, তিনি হলেন বলিউডের প্রথমসারির অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

রিয়া চক্রবর্তীর গ্রেফতারীর পর এনসিবি সমন পাঠায় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও অভিনেত্রী রকুল প্রীত সিংকে। এনসিবির দল আজ অভিনেত্রী রকুল প্রীত সিংকে জিজ্ঞাসাবাদ করছে। জিজ্ঞাসাবাদে জানা রকুল প্রীত সিং স্বীকার করেছেন যে ২০১৮ সালে তিনি রিয়ার সঙ্গে ড্রাগস নিয়ে চ্যাট করেন। তিনি জানান, রিয়া চ্যাটে নিজের জিনিস ফেরত চেয়েছিল। রিয়ার ড্রাগস তার বাড়িতে ছিল কিন্তু আপাতত নিজে ড্রাগ সেবনের কথা অস্বীকারই করেছেন তিনি।

এদিকে, এনসিবির হাতে এসেছে অন্য এক বড় তথ্য। সেই তথ্য অনুযায়ী যে হোয়াটসঅ্যাপ গ্রুপে ড্রাগস নিয়ে বিস্তর আলোচনা চলত, সেই গ্রুপের অ্যাডমিন ছিলেন খোদ দীপিকা পাড়ুকোন। এনসিবির সূত্রে পাওয়া খবরে, ওই হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরি হয় ২০১৭ সালে। সেই গ্রুপে ছিলেন দীপিকা, জয়া সাহা, ও করিশ্মা প্রকাশ। ওই গ্রুপে দীপিকা ও করিশ্মাকে নিজেদের মধ্যে ড্রাগস নিয়ে আলোচনা করতেও দেখা গিয়েছে।

উল্লেখ্য, রিয়া চক্রবর্তীকে গ্রেফতারের পর এনসিবির টিম জিজ্ঞাসাবাদের জন্য দীপিকা, রকুল প্রীত ছাড়াও সমন পাঠিয়েছে সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরকেও। অন্যদিকে, টিভি অভিনেতা সনম জোহর ও অ্যাবিগেল পাণ্ডের বিরুদ্ধেও এনডিপিএস-এর ধারা ২০ অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে। পুলিশসুত্রে পাওয়া খবরে, বৃহস্পতিবার টিভি অভিনেতা সনম জোহর ও অ্যাবিগেল পাণ্ডের বাড়িতে তল্লাশি চালায় এনসিবি, তাদের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে গাঁজা। তবে, এখনও তাদের কাউকেই গ্রেফতার করা হয়নি।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...
Share