সব খবর সবার আগে।

সোহমকে হরলিক্স খেতে বললেন দেব! টলিউডে কীসের ইঙ্গিত?

অভিনেতা সোহম চক্রবর্তীকে হরলিক্স খেতে বললেন আর এক সুপারস্টার দেব! অবাক করা এই ঘটনাটি ঘটেছে টুইটারে যেখানে সোহমকে দেব হরলিক্স খেতে বলেছেন। কিন্তু কেন?

আসলে গোটা ঘটনাটিই হয়েছে মজার ছলে। গতকাল সোহম চক্রবর্তী এবং তার স্ত্রী তানিয়া চক্রবর্তী অষ্টম বিবাহবার্ষিকী ছিল। সেই উপলক্ষ্যেই তানিয়ার সঙ্গে একটি ছবি পোস্ট করে আবেগঘন ক্যাপশন দেন সোহম। ক্যাপশনে লেখা ছিল, “দেখতে দেখতে আটটা বছর কেটে গেল‌। এখনো অনেক বছর কাটানো বাকি। সবকিছুর জন্য ধন্যবাদ পুচকু। আমি তোমাকে ভালোবাসি।”

স্বাভাবিকভাবেই এই পোস্টে এই দম্পতিকে বিবাহ বার্ষিকীর জন্য শুভেচ্ছা জানান সোহমের ভক্তরা কিন্তু সবথেকে মজাদার কমেন্টটি করেন দেব। দেব কমেন্টে লিখেছেন,”আরো আশি বছর কাটানোর জন্য সাবধানে থাক। বেশি বেরোস না। নিজের খেয়াল রাখ। দরকার পড়লে একটু হরলিক্স খা।” এরপরেই দিয়েছেন মিচকে হাসির ইমোজি!
এর পরেই তাদেরকে অনেক ভালোবাসা এবং শুভেচ্ছা জানিয়েছেন এই তারকা সাংসদ।

স্বাভাবিকভাবেই দেবের এই মজাদার কমেন্ট কে ঘিরে হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। বস্তুত শিশুশিল্পী হিসাবেই সোহম চক্রবর্তী মূলত বিখ্যাত। শিশু শিল্পী হিসাবে ছোট বউ সিনেমায় তার “মা একটু হরলিক্স দাও না, চেটে চেটে খাবো।” অত্যন্ত বিখ্যাত একটি ডায়লগ জানিয়ে তাকে কম মিম এবং ট্রোল সহ্য করতে হয়নি। এবার দেবও সেই প্রসঙ্গ তুলে রাজনৈতিক ও সিনেমা জগতের সতীর্থের সঙ্গে হালকা মশকরা করলেন যা মনে ধরেছে দুই তারকার অনুরাগীদের।

দেখুন দেবের সেই মজাদার কমেন্ট…

You might also like
Comments
Loading...