সব খবর সবার আগে।

নুসরাতকে নুসরাতের মত থাকতে দাও! “এখন ঈশানের সঙ্গে নুসরাতকে ওঁর জীবনটা নিজের শর্তে বাঁচতে দিন!”নুসরাত জাহানের নতুন যাত্রায় পাশে দাঁড়ালেন দেব

একটি ফুটফুটে পুত্রসন্তানের মা হয়েও সমালোচনা থামছেনা অভিনেত্রী নুসরাত জাহানকে নিয়ে। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে রোজই হয়ে চলেছে চর্চা। ছেলের নাম রেখেছেন ঈশান। সন্তানের পিতৃপরিচয় নিয়ে মাঝেমধ্যেই নেটিজেনদের নানা প্রশ্নের মুখোমুখি হতে হয় তাঁকে। এর আগে তাঁর সমর্থনে মুখ খুলেছেন শুভশ্রী গাঙ্গুলী থেকে শুরু করে অনেকেই। এবার তাঁর পাশে দাঁড়ানোর বার্তা দিলেন সাংসদ-অভিনেতা দেবও।

অভিনেত্রীর নতুন জীবনের জন্য শুভেচ্ছা এসেছে নেটিজেনদের অনেকের তরফ থেকেই। পাশাপাশি তারকাদের একাংশ অভিনেত্রীকে শুভেচ্ছা জানাতে ভোলেন নি। সেই তালিকায় নাম রয়েছে নিখিল জৈনেরও। এবার এক সাক্ষাৎকারে নতুন মা নুসরাত জাহানকে নিজের শর্তে বাঁচতে দেওয়ার বার্তা দিলেন সাংসদ-অভিনেতা দেব। সন্তানের পিতৃপরিচয় সকলের সামনে আনতে একটুও ইচ্ছুক নন নুসরাত জাহান।

অন্যদিকে সহ-অভিনেত্রীর এই সিদ্ধান্তে সমর্থন জানালেন দেব। তাঁর কথায়, “ঈশানের জন্মের পর নুসরাতের সঙ্গে কথা হয়েছে,। নুসরাত অত্যন্ত বুদ্ধিমতি মেয়ে। এটা তাঁর ব্যক্তিগত বিষয় যে সে সন্তানের পিতৃপরিচয় সামনে আনতে চায় না। ভুল-ঠিকের বিষয়ে কোনো ধারণা নেই। কিন্তু নুসরাত যে কাজটি করছে কিছু ভালো ভেবেই নিজের জীবনে এই সিদ্ধান্ত নিয়েছে। তাই এটাই আমাদেরকে মেনে নিতে হবে।”

এদিন সাক্ষাৎকার দিতে গিয়ে নুসরাত জাহানের প্রসঙ্গে সাংসদ-তারকা দেব আরও বলেন যে, “নুসরাতের কোলে ঈশান এসেছে এখন। জীবনটা নিজের শর্তে বাঁচতে দিন ওঁকে। বাবার যশ হোক‌ বা অন্য কেউ। সেটা ওঁদের জীবন। তাঁদের জীবনের সিদ্ধান্ত নিজের মুখে জানানোর সময় ও সুযোগ দিন। আমাদের প্রত্যেকেরই একটা ব্যক্তিগত জীবন রয়েছে। সাংসদ-অভিনেত্রী বলে কি ওঁর ব্যক্তিগত জীবন থাকতে পারে না?” এই প্রথমবার আবার অন্যদিকে ঈশানকে নিয়ে কিছু কথা বললেন যশ দাশগুপ্তও।

‘চিনেবাদাম’-এর শুটিংয়ের ফাঁকে এদিন জানালেন, ছোট্ট খুদে তারকাকে তিনি ঈশান বলে ডাকছেন। তিনি জানিয়েছেন ‘ঈশান’ নামটি নুসরাত এবং তিনি দুজনে মিলে ঠিক করেছেন। পাশাপাশি ছেলের তিনি ডাক নাম রেখেছেন ‘অংশ’। মোদ্দাকথা এখন নুসরাত জাহানকে নিজের সন্তানের সঙ্গে একা ছাড়ার কথা জানাচ্ছেন সাংসদ-তারকা দেব।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...