বিনোদন

ধারাবাহিকে স্ত্রীয়ের সঙ্গে বিচ্ছেদ, কিন্তু বাস্তব জীবনে কী? অঝোরে কেঁদে চলেছেন ‘দেশের মাটি’ র কিয়ান

খুব বেশিদিন হয়নি এই ধারাবাহিকটি শুরু হয়েছে। তবে শুরুর থেকেই দর্শকের মন কেড়েছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘দেশের মাটি’। গ্রামের মুখার্জী পরিবারকে কেন্দ্র করে গড়ে উঠেছে এই ধারাবাহিকের প্রেক্ষাপট। এই পরিবারের ছেলে বিলেত ফেরট কিয়ান ও গ্রামের মেয়ে নোয়া, এই দুজনের প্রেমকাহিনী নিয়েই তৈরি হয়েছে এই ধারাবাহিক।

তবে কিয়ান-নোয়া ছাড়াও আরও একটি জুটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই ধারাবাহিক থেকে। তারা হল রাজা ও মাম্পি। আর সত্যি বলতে গেলে জনপ্রিয়তার নিরিখে কিয়ান-নোয়াকেও ছাপিয়ে গিয়েছে রাজা-মাম্পি।

আরও পড়ুন- চোখে মুখে যৌন আবেদন, বাথটবে শুয়ে কাকে ইশারায় কাছে ডাকছেন মধুমিতা?

কিন্তু মুশকিল হল যে এরই মধ্যে মুখার্জী পরিবারে বেজেছে বিষাদের সুর। কিয়ান চলে যাচ্ছে নোয়াকে ছেড়ে। আবার এদিকে, মাম্পিও চলে যাচ্ছে রাজাকে ছেড়ে। তবে কী শেষ পর্যন্ত আর এক হওয়া হল না তাদের?

ধারাবাহিকের এই নতুন প্রোমোতে দেখকা যাচ্ছে, চাকরির জন্য বিদেশে ফিরে যেতেই হবে কিয়ানকে। অন্যদিকে, মাম্পিও না চাইলেও স্বরূপনগরের বাড়ি ছেড়ে তাঁকে যেতেই হবে কলকাতায়। এই নতুন প্রোমো দেখে মোটেই খুশি নন দর্শকরা।

এরই মধ্যে কিয়ান অর্থাৎ দিব্যজ্যোতি দত্তের একটি ভিডিও নিয়ে হইচই পড়েছে নেট দুনিয়ায়। নিজের ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও শেয়ার করেন তিনি। সেই ভিডিওতে তাঁকে অঝোরে কাঁদতে দেখা গিয়েছে। এই ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, “কোন এক নাম না জানা বিরহ”। ভিডিও বানানোর উদ্দেশ্যেই হয়ত এই কাঁদার অভিনয় করেছেন তিনি।

আরও পড়ুন- হোয়াইট টপ ও শর্ট স্কার্টে উদ্দাম নাচ, বৃষ্টিমুখর দিনে সকলের মন কাড়লেন সন্দীপ্তা

তবে এই ভিডিও শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে। তবে নিজের প্রিয় অভিনেতাকে কাঁদতে দেখে অনেকেই চিন্তায় পড়ে গিয়েছে। অনেকেই এই ভিডিও দেখে মন্তব্য করেছেন যে তিনি যেন না কাঁদেন, নাহলে তাদেরও মন খারাপ হয়ে যায়।

Related Articles

Back to top button