বিনোদন

করোনা আক্রান্ত ‘রানিমা’ ওরফে দিতিপ্রিয়া, সঙ্গে কোভিড পজিটিভ তাঁর মা-বাবাও

করোনার দ্বিতীয় ঢেউ দেশে আছড়ে পড়ার সঙ্গে সঙ্গে ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি হয়েছে। করোনার জেরে আক্রান্ত হয়েছেন একের পর এক অভিনেতা-অভিনেত্রী। করোনার গ্রাস থেকে বাদ পড়েনি টালিগঞ্জও। টলিউডের অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে টেলিপাড়ার নানান তারকা এই মারণ ভাইরাসের কবলে পড়েছেন। জানা যাচ্ছে, এবার করোনা আক্রান্ত খোদ ‘রানিমা’ অর্থাৎ দিতিপ্রিয়া রায়।

তবে এই বিষয়ে জানিয়ে দিতিপ্রিয়া সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট করেননি। এই কারণে বিষয়টি নিয়ে ধোঁয়াশা তৈরি হয়। তবে পরে জানা যায় যে হ্যাঁ, ঘটনাটি সত্যি। করোনায় আক্রান্ত সকলের প্রিয় রানিমা। শুধু তিনি একা নন, তাঁর মা-বাবাও আক্রান্ত হয়েছেন করোনায়। তাদের সকলেরই কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে।

আরও পড়ুন- বলিউডের মানবিক মুখ, ১০০ অক্সিজেন কনসেনট্রেটর দান করলেন অক্ষয়-টুইঙ্কেল জুটি!

জানা গিয়েছে, কিছুদিন আগে করোনার টিকার প্রথম ডোজ নেন দিতিপ্রিয়ার বাবা। এরপর জ্বর আসে তাঁর মায়ের। অসুস্থ হয়ে পড়েন দিতিপ্রিয়াও। তারা দুজনে পরীক্ষা করালে তাদের রিপোর্ট পজিটিভ আসে। এরপর তাঁর বাবাও করোনার পরীক্ষা করান। তাঁরও রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানা যায়।

তবে দিতিপ্রিয়া জানিয়েছেন, চিন্তার তেমন কোনও কারণ নেই। তাঁরা তিনজনেই ভালো আছেন। তাঁর কথায়, “একটু বেশি দুর্বল লাগছে। সর্দি-কাশি হলে যেমন হয় আর কী। একটু গলা খুশখুশ, মাথা-ব্যাথা এই আর কী”। করোনা পজিটিভ হওয়া সত্ত্বেও বাবা-মা সারাক্ষণ মেয়ের যত্ন নিচ্ছেন। আপাতত নিভৃতবাসেই রয়েছে দিতিপ্রিয়ার পরিবার। চিকিৎসকের পরামর্শ এবং করোনাবিধি অক্ষরে অক্ষরে পালন করছেন তারা। দ্রুত সুস্থ হয়ে শ্যুটিং সেটে ফেরাই একমাত্র লক্ষ্য দিতিপ্রিয়ার।

Related Articles

Back to top button