বিনোদন

শেষবার রানিমার বেশে দিতিপ্রিয়া, ‘রানী রাসমনি’র অন্তিম পর্যায়ের শুটিংয়ে আবেগপ্রবণ অভিনেত্রী, চোখে জল সকল কলাকুশলীদের

শেষ হচ্ছে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাস’নি’। গতকাল, বৃহস্পতিবার ছিল এই ধারাবাহিকের শেষ দিনের শুটিং। এদিন গোটা টিমের সঙ্গে উপস্থিত ছিলেন রানিমা অর্থাৎ দিতিপ্রিয়াও। শেষবার রানিমার বেশে ধরা দিলেন তিনি।

প্রায় ছয় মাস আগেই তাঁর চরিত্র শেষ হয়ে গিয়েছে। তবে ফের একবার রানিমার চরিত্রে দেখা দিলেন দিতিপ্রিয়া। শেষবারের জন্য সাজলেন রানিমার পোশাকে। এদিন ধারাবাহিকের অন্তিম পর্বের শুটিংয়ে বেশ আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন অভিনেত্রী।

রানী রাসমনি হয়ে প্রথমদিন থেকে এই ধারাবাহিকের সঙ্গে যুক্ত ছিলেন দিতিপ্রিয়া। ছোট্ট রানী থেকে রানিমা হয়ে ওঠা চাট্টিখানি কথা ছিল না। তবে সবটাই দিতিপ্রিয়া করেছিলেন নিজের দক্ষতা দিয়ে। প্রায় সাড়ে তিন বছর ধরে রানিমার বেশে দেখেছে দর্শক। তাঁকে ছাড়া এই চরিত্রে অন্য কাউকে কোনওদিন ভাবতেও পারেনি দর্শক।

রানিমার মৃত্যুর সময় দিতিপ্রিয়ার শেষদিনের শুটিংয়েও জল এসেছিল সকলের চোখে। তবে ধারাবাহিক একেবারে শেষ হয়ে যাওয়ায় একটু বেশিই মন খারাপ দিতিপ্রিয়ার। ধারাবাহিকের শেষ দিনে ক্যামিও করলেন তিনি। শুটিং শেষে সকলের সঙ্গে কেকও কাটলেন দিতিপ্রিয়া। চোখের কোণে যেন একটু জলও চিকচিক করে উঠল।

রানী রাসমনি সম্প্রচারের শেষ তারিখ ১৩ই ফেব্রুয়ারি। ধারাবাহিকের কম টিআরপির কারণেই প্রধানত শেষ করে দেওয়া হচ্ছে গল্প। সন্ধ্যে ৬টায় এই ধারাবাহিকের স্লটে দেখা যাবে ‘অপরাজিতা অপু’। আর রাত সাড়ে আটটায় দেখা মিলবে জি বাংলার নতুন ধারবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর।

উল্লেখ্য, রানিমার চরিত্র শেষ হওয়ার পর হইচই-এর ওয়েব সিরিজ ‘রুদ্রবীণার অভিশাপ’-এ অভিনয় করেন দিতিপ্রিয়া। সেখানেও নিজের অভিনয় দিয়ে মন কেড়েছেন সকলের। মিউজিক্যাল এই থ্রিলারে দিতিপ্রিয়াকে দেখা গিয়েছে সাজের ভূমিকায়। এর পাশাপাশি বেশ কিছু ছবির কাজও রয়েছে তাঁর হাতে। সব মিলিয়ে বেশ ব্যস্ত এখন দিতিপ্রিয়া। তবে, এর মাঝেই ‘করুণাময়ী’ শেষ হওয়ায় অভিনেত্রীর মনটা যেন একটু বেশিই খারাপ হয়ে গেল।

Related Articles

Back to top button