বিনোদন

ববকাট চুল, পরনে শর্ট ড্রেস, এ কোন রানিমা? আধুনিক পোশাকে নেট জনতার নজর কাড়লেন দিতিপ্রিয়া

রানী রাসমনি চরিত্রে অভিনয়ের ফলে দর্শকের মধ্যে দিতিপ্রিয়ার আলাদাই একটি চেহারা গঠন হয়েছে। সেই ভারী ব্যক্তিত্ব, চোখে মুখে মায়া, অথচ কঠোর হাতে নিজের জমিদারি সামলানো আসল রানিমাই যেন বারবার দর্শকের সামনে ভেসে উঠেছে।

রানী রাসমনির চরিত্রে দর্শক যে দিতিপ্রিয়াকে প্রথম থেকেই খুব আপন করে নিয়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না। এই কারণে সেই ছোট্ট রানী থেকে আজকের রানিমা হওয়া পর্যন্ত দিতিপ্রিয়াই এই চরিত্রে অভিনয় করে যাচ্ছেন। দিতিপ্রিয়াও অবশ্য এই চরিত্রের সঙ্গে নিজেকে গড়ে তুলতে কোনও খামতি রাখেননি। তাঁর বয়স অল্প হলেও টেলিভিশনের পর্দায় তাঁকে দেখে তাঁর বয়সের কথা যেন একরকম সকলে ভুলেই যান।

আরও পড়ুন- ৯ মাসে পড়ল ইউভান, রাজ-পুত্রের জন্য বিশেষ উপহার পরিবারের!

কিছুদিন আগেই সপরিবারে করোনায় আক্রান্ত হন দিতিপ্রিয়া। করোনা থেকে সেরে উঠে ফের শুটিং সেটে ফিরতেই রাজ্যে জারি হয় লকডাউন। তালা পড়ে যায় শুটিং পাড়ায়। বন্ধ শুটিং। সারাদিন ঘরবন্দি হয়েই কাটছে দিতিপ্রিয়ার। অন্যান্য ধারাবাহিকের শুটিং বাড়ি থেকে চললেও ‘রানী রাসমনি’ ধারাবাহিক পিরিয়ডিক্যাল ধারাবাহিক হওয়ায়, তা বাড়ি থেকে শুটিং করা সম্ভব নয়। এই কারণে একেবারেই ঝাঁপ পড়েছে এই ধারাবাহিকের।

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় দিতিপ্রিয়া। মাঝে মধ্যেই নানান ছঅবি ও ভিডিও শেয়ার করেন তিনি। টেলিভিশনের পর্দায় দিতিপ্রিয়ার যাই লুক হোক না কেন, বাস্তব জীবনে কিন্তু সে ভীষণ স্টাইলিশ। ইয়ুথের স্টাইল আইকন বলা যেতে পারে।

সম্প্রতি, একটি ভিডিও পোস্ট করেছেন দিতিপ্রিয়া। ভিডিওটি তাঁর একটি ফটোশুটের। লকডাউনের আগেই যে সেই ফটোশুট হয়েছে, তা বেশ স্পষ্ট। এই ভিডিওতেই দিতিপ্রিয়ার দেখা মিলল ববকাট চুলে, পরনে বেশ কালারফুল একটি ড্রেস।

আরও পড়ুন- চমক দিলেন শ্রুতি! খুলে ফেললেন ইউটিউব চ্যানেল, প্রথম ভিডিও কী হতে চলেছে, জানতে চান? 

কলকাতার রাস্তায় ঘুরে ঘুরে হয়েছে এই ফটোশুট। এই ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে সেলেনা গোমেজের একটি গান। দিতিপ্রিয়ার এই ভিডিও পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। তাঁর অনুরাগীরা নানান সুন্দর সুন্দর কমেন্টে ভরিয়ে দিয়েছে তাঁর কমেন্ট বক্স।

Related Articles

Back to top button