বিনোদন

এখন প্রাপ্তবয়স্ক রানীমা, দর্শকদের সামনে একেবারে ছকভাঙা সাজে ধরা দিলেন দিতিপ্রিয়া

বিজ্ঞাপন

জি বাংলার সব ধারাবাহিকের মধ্যে এক ও অন্যতম যে ধারাবাহিকটি শুরুর দিন থেকে দর্শকের মন ছুঁয়ে এসেছে তা হল করুণাময়ী রানী রাসমনি। সন্ধ্যে সাড়ে ৬টা বাজলেই হাতে রিমোট নিয়ে টিভির পর্দার সামনে বসা চাই। রানীমার চরিত্রে দিতিপ্রিয়ার অসামান্য অভিনয়ের জন্য বরাবরই প্রশংসিত হয়ে এসেছেন নায়িকা। তার কাজের জন্যই সবসময় এই ধারাবাহিকটি টিআরপি-এর দৌড়েও বেশ ভালো স্থানেই থেকে এসেছে।

বিজ্ঞাপন

https://www.instagram.com/p/CGUdl4kJObj/?utm_source=ig_web_copy_link

বিজ্ঞাপন

সেই রানীমাই এখন দর্শকদের সামনে এলেন এক নতুন রূপে, নতুন চেহারায়। টিভির পর্দায় রানীর সাজে থাকা দিতিপ্রিয়াকে দেখা গেল লাল কুর্তি ও ছোটো চুলে। নিউড মেকাপে সোফায় বসে ছড় জন্য পোজ দিয়েছেন তিনি। ছবিটি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করার পরই ভাইরাল হয়ে যায়। লাইক ও কমেন্টের বন্যা বয়ে গেছে রীতিমতো। মাত্র তিন ঘণ্টাতেই লাইকের সংখ্যা ছাড়িয়েছে ১৫ হাজার।

বিজ্ঞাপন

https://www.instagram.com/p/CFtWlgmJKgt/?utm_source=ig_web_copy_link

বিজ্ঞাপন

রানী রাসমনি চরিত্রে যখন অভিনয় শুরু করেন তখন দশম শ্রেণীর ছাত্রী ছিলেন দিতিপ্রিয়া। প্রথমে তাকে বলা হয়, মাত্র তিনমাসের জন্য এই ধারাবাহিকে থাকবেন তিনি। কিন্তু প্রথম থেকেই দর্শকের মন জয় করে নেন তিনি। তাকে ছাড়া এই ধারাবাহিক কেউ দেখবেন না, এই বলে সোশ্যাল মিডিয়াতে নানা পোস্টও করেন দর্শকমহলের একাংশ। এর জেরে সিদ্ধান্ত বদল করেন প্রযোজনা সংস্থা ও চ্যানেল কর্তৃপক্ষ। সিরিয়ালের টিআরপি যাতে কমে না যায় তাই থেকে গেলেন এই ছোট্ট নায়িকা। অতঃপর, যৌবন থেকে শুরু করে মধ্যবয়স্কা ও অবশেষে বার্ধক্য, সব সময়ের সঙ্গে তাল মিলিয়েই এই ধারাবাহিকে নিজের এক অনন্য জায়গা করে নিয়েছেন দিতিপ্রিয়া। সেই ছোট্ট নায়িকাই এখন প্রাপ্তবয়স্কা। ১৮-য় পা দিলেন তিনি।

https://www.instagram.com/p/CD3HxrCJy6u/?utm_source=ig_web_copy_link

বিজ্ঞাপন

প্রসঙ্গত, খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের লেখা ‘অপরাজিত’ উপন্যাসের শেষভাগ নিয়ে তৈরি শুভ্রজিৎ মিত্রের ছবি ‘অভিযাত্রিক’। এই ছবিতে অপুর চরিত্রে অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী ও অপর্নার চরিত্রে দেখা যাবে দিতিপ্রিয়াকে। সত্যজিৎ রায় অপুর ট্রিলজি শেষ করেছিলেন ১৯৫৯-এ ‘অপুর সংসার’ দিয়ে। ঠিক সেখান থেকেই শুরু হবে ‘অভিযাত্রিক’। প্রায় ষাট বছর পরে এই ছবির হাত ধরেই বাঙালীর নস্টালজিক চরিত্র অপু ফিরবে পর্দায়। ২৬ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ফিল্ম সিলেকশন কমিটি ইতিমধ্যেই এই ছবিকে মনোনীত করেছেন। আগামী ৫ই নভেম্বর থেকে ১২ই নভেম্বর পর্যন্ত চলবে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। এই উৎসবের আসরেই আবার বাঙালীর কাছে ফিরবে অপু। তবে দিতিপ্রিয়াকে অপর্নার চরিত্রে কেমন মানায়, তা দেখার জন্যও উৎসুক দর্শক।

https://www.instagram.com/p/B7_FIeNJIo4/?utm_source=ig_web_copy_link

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading