বিনোদন

বিপাকে সিদ্ধার্থ পিঠানি, ২৪ ঘন্টার মধ্যে হাজিরা দিতে হবে ইডি দফতরে।

বিজ্ঞাপন

এবার ইডির দফতরে হাজিরা দিতে হবে সুশান্ত সিং রাজপুতের ক্রিয়েটিভ ম্যানেজার তথা ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানিকে। আজ সকাল ১১টা-তে রিয়াকে হাজির হতে হচ্ছে ইডির দপ্তরে। ছাড় পাচ্ছেন না সিদ্ধার্থও। তাকে আগামীকাল ইডির কাছে যেতেই হবে খবর পাওয়া গিয়েছে এমনটাই।

বিজ্ঞাপন

রিয়া চক্রবর্তী ও তার পরিবারের বিরুদ্ধে সুশান্ত সিং রাজপুতের বাবা গত মাসেই পাটনার রাজেন্দ্র নগর থানায় এফআইআর দায়ের করেন। এরপর এই ঘটনা সম্পূর্ণ অন্যদিকে মোড় নেয়। বিহার পুলিশের একটি তদন্তকারী দল মুম্বইতে এসে তদন্ত শুরু করে। অভিযোগ ওঠে মুম্বই পুলিশ এই তদন্তকারী দলকে সাহায্য করছে না। সুশান্তের বাবার অনুমতি মেলায় বিহার সরকার কেন্দ্রের কাছে এই মামলা যাতে সিবিআই এর কাছে যায় তার জন্য সুপারিশ জানায়। যা মেনে নেয় কেন্দ্র। গতকালকে এই মামলার তদন্তভার সিবিআই কে তুলে দেওয়া হয়েছে এবং শেষ পাওয়া খবর অনুযায়ী গতকাল সন্ধ্যাবেলায় রিয়া চক্রবর্তীর পরিবারের সাতজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে সিবিআই।

বিজ্ঞাপন

অন্যদিকে সুশান্তের বাবার এফআইআরের ভিত্তিতে এই মামলায় রিয়া ও তার পরিবারের বিরুদ্ধে আর্থিক তছরূপের মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে কেন্দ্রীয় সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। যার জন্য শুক্রবার এই মামলায় ইডির দফতরে রিয়াকে হাজিরা দিতে হচ্ছে। তবে রিয়া বর্তমানে নাকি আত্মগোপন করে আছেন আইনজীবীর পরামর্শে।

বিজ্ঞাপন

সেই সঙ্গে ইডি ডাক দিয়েছে সিদ্ধার্থ পিঠানি কেও। ১৪ ই জুন সুশান্তের অস্বাভাবিক মৃত্যুর সময় ওই ফ্ল্যাটেই ছিলেন সিদ্ধার্থ। বর্তমানে সিদ্ধর্থ হায়দ্রাবাদে রয়েছেন। এখানে উঠেছে প্রশ্ন যে মুম্বই পুলিশ তাকে কী করে এখন হায়দ্রাবাদ যাওয়ার অনুমতি দিল?

বিজ্ঞাপন

এছাড়াও ইডির তরফে শমন পাঠানো হয়েছে সুশান্তের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদীকেও। সিবিআই যে এফআইআর দায়ের করেছে তার মধ্যেও শ্রুতির নাম আছে। জানা গিয়েছে সিদ্ধার্থকে নিজের ইনকাম ট্যাক্স রিটার্নসের সমস্ত তথ্য সহ হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading