সব খবর সবার আগে।

টাটা স্ট্রাক্চুরা এবং এসভিএফ-এর প্রয়াস “একলা চলো রে”, যা সম্মান জানাবে প্যারা-অ্যাথলিটদের

এখন আমরা যে সংকটময় পরিস্থিতির মধ্যে দিয়ে দিন কাটাচ্ছি তাতে মানুষের মনোবল ভেঙে যাওয়াটা খুব আশ্চর্য্যের ব্যাপার কিন্তু নয়। বরং এই পরিস্থিতিতে দাঁড়িয়ে অ্যাথলিটরা যাতে নিজেদের স্বপ্নপূরণের লক্ষ্য থেকে না সরে যান তার জন্যই টাটা স্ট্রাক্চুরা এবং এসভিএফ এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেডের যৌথ প্রয়াস “একলা চলো রে” ক্যাম্পেন। এই ক্যাম্পেনে রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা “একলা চলো রে” গানটিকে ভিডিও আকারে প্রকাশ করা হয়েছে। এই গানটি কত যুগ ধরে আমাদের অনুপ্রেরণা দিয়ে আসছে সমস্ত প্রতিবন্ধকতার বিরুদ্ধে। এই ভিডিওটিতে গলা দিয়েছেন জনপ্রিয় সংগীত শিল্পী অনুপম রায়।

স্বাধীনতা আন্দোলনের মতো কঠিন সময় দাঁড়িয়ে যে গান কত শত বিপ্লবীদের মনোবল বাড়িয়েছে, তাদের অনুপ্রাণিত করেছে, এবার সেই গান “একলা চলো রে” এই কঠিন সময়ে দাঁড়িয়ে সমস্ত প্যারা-অ্যাথলিটদেরও নতুন উদ্যম সঞ্চার করবে। এই সঙ্গীত ভিডিওতে সাইক্লিং, সাঁতার, দৌড়, খেলা এবং ফুটবলের এর দুনিয়ার শীর্ষস্থানীয় প্যারা-অ্যাথলিটরা রয়েছেন, যারা বহু বাধা অতিক্রম করে আজ সাফল্য অর্জন করেছেন। তাই তাঁদের সেই গল্পকে এবার সবার সামনে তুলে ধরতে এবং তাঁদের অশেষ সাহসকে সম্মান জানাতে এই সঙ্গীত ভিডিওটি তৈরি করা হয়েছে। যাতে তাঁদের গল্পে উৎসাহিত হয়ে অদম্য সাহস পান সমস্ত প্যারা-অ্যাথলিটরা।

এই উপলক্ষ্যে টাটা স্টীলের চিফ অফ মার্কেটিং অ্যান্ড সেলস (টিউবস) শ্রী প্রভীন শ্রীবাস্তব বলেছেন – “এই মহামারীর মুহূর্তে তাদের অনুপ্রাণিত করা একান্তভাবেই প্রয়োজন, যাতে কেউ তাদের স্বপ্ন থেকে সরে না যান। আমরা আশা করছি যে এই ভিডিওটি সবার মধ্যে স্বপ্ন রক্ষার সেই তাগিদকে জাগিয়ে তুলবে”।

এছাড়া এসভিএফ ব্র্যান্ডের প্রধান অরিন্দম বিশ্বাস বলেছেন: “আমরা প্যারা-অ্যাথলিটদের জীবন সংগ্রামের কথা সবার সামনে তুলে ধরতে চাই। তাদের নিজেদের জীবনে আসা সমস্ত প্রতিকূলতাকে পিছনে ফেলে এগিয়ে চলার যে সাহস তাঁরা দেখিয়েছেন, আমরা সেই ঘটনাই সবার সামনে তুলে ধরতে চাই। যাতে সমাজে স্বনির্ভরতার ধারণা গড়ে ওঠে। এই ক্যাম্পেনটি আমাদের কাছে স্মরণীয় হয়ে থাকবে। টাটা স্টিল গ্রূপের সাথে এমন কাজ করতে পেরে আমরা আনন্দিত।”

প্রসঙ্গত, টাটা স্ট্রাক্চুরাল স্টীল টিউব ব্র্যান্ড দেশের বহু বিমানবন্দর, মেট্রোর মতো গুরুত্বপূর্ণ প্রকল্পের পরিকাঠামো নির্মাণে অনেক প্রতিভাবান ইঞ্জিনিয়ার এবং স্থপতিদের সুযোগ করে দিয়েছেন। টাটা স্ট্রাক্চুরা সর্বদা মানুষের স্বপ্ন পূরণ করে এসেছে। তাই এবারও নতুন উদ্যমে তারা মানুষকে অনুপ্রেরণা জোগাতে প্রস্তুত।

টাটা স্ট্রাক্চুরা এবং এসভিএফ এর অফিসিয়াল সোশাল মিডিয়া চ্যানেলগুলিতে মিউজিক ভিডিওটি প্রকাশ করা হয়েছে।

You might also like
Leave a Comment