বিনোদন

Urmi-Satyaki: এবার সাত্যকির বিরুদ্ধে আদালতে সাক্ষী দিল রিনি! রায় ঘোষণা করল আদালত, মুক্তি পেল সাত্যকি?

জি বাংলায় এখন টানটান উত্তেজনা নিয়ে যে ধারাবাহিকটা হচ্ছে সেটি হল এই পথ যদি না শেষ হয়। যেখানে এই ধারাবাহিকের নায়ক সাত্যকি মিথ্যা শ্লী’লতাহানীর দায়ে অভিযুক্ত। যাকে বাঁচাবার জন্য ঝাঁপিয়ে পড়েছে তার স্ত্রী উর্মি। সাত্যকির চরিত্রে ঋত্বিক মুখার্জি এবং উর্মির চরিত্রে অন্বেষা হাজরার অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে।
এখন ধারাবাহিকে আসছে একের পর এক টুইস্ট। উর্মির কাকা মামণি হাজার চেষ্টা করেও উর্মিকে জব্দ করতে পারছে না।সাত্যকিকে এবার জোরদার বিপাকে ফেলার চেষ্টা করে যাচ্ছে তারা এবং তাদের যোগ্য সঙ্গ দিচ্ছে বিখ্যাত উকিল মিঃ বাসু। তবে এবার সিরিয়ালের প্রোমোতে যা দেখা দিয়েছে তা দেখে চমকে উঠেছে সাধারণ মানুষ।


এবার মিস্টার বাসু এমন একজনকে ডাকতে চলেছেন সাত্যকির বিরুদ্ধে সাক্ষ্য দেওয়ার জন্য যাকে দেখে হয়রান হয়ে যায় সাত্যকির পরিবারের লোকেরা। সে আর কেউ না, সে হলো রিনি। স্বাভাবিকভাবেই রিনিকে যখন আদালতের ভেতর ডাকা হয় তখন সবার চোখ তার দিকেই যায়।আপাতত এটুকুই দেখানো হয়েছে এবং রায় ঘোষণার টুকরো এক ঝলক এসেছে নতুন প্রোমোতে যেখানে কার বিরুদ্ধে রায় যাবে সেটা বলা যাচ্ছে না। বাকিটা দেখতে হলে আপনাকে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

Related Articles

Back to top button