বিনোদন

‘টাকা দিয়ে থিয়েটারের আসন কিনে ছবি হিট করাব, যা পারো করে নাও’, ‘পাঠান’ বয়কটের মুখে পড়ায় দর্শকদের হুমকি শাহরুখ খানের

শাহরুখ খান, একটা গোটা প্রজন্মকে বাঁচিয়ে উত্তেজিত করে তোলার জন্য এই একটা নামই যথেষ্ট। বলিউডের কিং খানের দর্শন পেতে প্রতিদিন মন্নতের সামনে হাজার হাজার ফ্যানদের ভিড় লেগে থাকে। ঈদ বা শাহরুখের জন্মদিন হলে তো আর কথাই নেই। ভিড় সামলানোই মুশকিল হয়ে পড়ে।

টানা চার বছর পর্দার সামনে দেখা যায় নি বলিউডের বাদশাকে। কিন্তু তা সত্ত্বেও যে তাঁর খ্যাতিতে কোনও আঁচড় লেগেছে, তা একেবারেই নয়। চার বছর পর রীতিমতো ধামাকা করতে পর্দায় ফিরছেন কিং খান। একটা বা দুটো নয়, একেবারে তিন তিনটে ছবি নিয়ে। আগামী বছর শাহরুখের তিনটি ছবি ‘পাঠান’, ‘জওয়ান’, ও ‘ডানকি’ মুক্তি পাওয়ার কথা।

তিনটি ছবিকে ঘিরেই শাহরুখের ফ্যানদের মধ্যে উত্তেজনার কোনও কমতি নেই। সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করছে ফের একবার শাহরুখকে পর্দায় দেখার জন্য। কিন্তু সম্প্রতি বলিউডে বয়কটের কালো মেঘ ঘনিয়েছে। সম্প্রতি মুক্তি পাওয়া আমির খানের ‘লাল সিং চাড্ডা’ ছবিটিকে বয়কটের মুখে পড়তে হয়েছে। আর এসবের মধ্যেই শাহরুখের ‘পাঠান’ ছবিটিও বয়কটের শিকার হয়েছে।

একদিকে যখন নেটিজেনদের একাংশ ‘পাঠান’ ছবিটিও বয়কটের দাবী তুলেছেন, তেমনই আবার অন্যদিকে, শাহরুখ ফ্যানরা টুইটারে ট্রেন্ড করাচ্ছে, ‘India Awaits Pathan’। তবে এসবের মাঝেই শাহরুখ খানের একটি টুইট নিয়ে বেশ বিতর্ক শুরু হয়েছে।

ভাইরাল হওয়া এই টুইটের দেখা যাচ্ছে যে শাহরুখ লিখেছেন, “যদি আমার ছবি ‘পাঠান সে পাঙ্গা’ বয়কট হয় তাহলে সমস্ত থিয়েটারের সমস্ত আসন কিনে ছবি সুপারহিট করে দেব। যা করতে পারো করে নাও। বলিউডের রাজা আমি। ভাউ এর অ্যাকাউন্ট উড়িয়ে দিয়েছি, এবার কী চাইছো তোমারটাও উড়িয়ে দিই”।

এই টুইট সামনে আসতেই দর্শকদের রোষের মুখে পড়েছেন অভিনেতা। এক টুইটার ব্যবহারকারী এই টুইট শেয়ার করে লিখেছেন, “সময় এসে গিয়েছে এদের সবাইকে সম্পূর্ণ ভাবে বয়কট করার। শুধু এদের সিনেমাই নয়, এদের সব ব্র‍্যান্ড আজ থেকে না কেউ কিনবে আর না ব‍্যবহার করবে”।

কিন্তু প্রশ্ন হচ্ছে, এই টুইট কী আদৌ শাহরুখ করেছেন? না, ভাইরাল হওয়া এই টুইট ফ্যাক্ট চেক করে দেখা গিয়েছে যে এই টুইটটি আসল শাহরুখের নয়। শাহরুখের নাম নিয়ে অন্য একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী এই পোস্টটি করেছেন। এই টুইটের ইউজার নেমে লেখাও রয়েছে ‘ফেক এসআরকে’। তাই শাহরুখ খান যে নিজের দর্শককে এমন কোনও হুমকি দেন নি, তা বেশ নিশ্চিত।

Related Articles

Back to top button