সব খবর সবার আগে।

সুশান্তের বাবা আমায় মিথ্যা মামলায় ফাঁসাচ্ছেন, পাল্টা অভিযোগ করলেন রিয়া

প্রথমে নিরুদ্দেশ থাকলেও এবার গোটা ঘটনার উদ্দেশ্যে মুখ খুললেন রিয়া চক্রবর্তী। বিগত কয়েকদিন ধরে তিনি এখন ভারতের সবচেয়ে চর্চিত নাম। ‌ জানালেন, সুশান্তের বাবা তাঁকে ফাঁসাচ্ছেন! গত ২৬শে জুলাই সুশান্ত সিং রাজপুতের বাবাকে কে সিরিয়া ও তার পরিবারের বাকি সদস্যদের বিরুদ্ধে পাটনা রাজেন্দ্র নগর থানায় ভারতীয় সংবিধানের বিভিন্ন ধারায় অভিযোগ আনেন। যার মধ্যে ছিল আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, মানসিক ও আর্থিক শোষণ ইত্যাদি।

আর এই নিয়েই রিয়া বললেন যে সুশান্তের বাবা তাকে ফাঁসানোর চেষ্টা করছেন। সুশান্তের বাবা তাঁর নিজের প্রভাব কাজে লাগিয়ে রিয়ার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছেন এরকমটাই সুপ্রিম কোর্টে জানালেন রিয়া। এছাড়া পাটনা থেকে সুশান্তের মৃত্যুর তদন্ত যাতে মুম্বইতে স্থানান্তরিত করা হয়, সে বিষয়ে শীর্ষ আদালতে আবেদন করেছেন রিয়া। আবার তার এই আবেদনের পর সুপ্রিম কোর্টে পাল্টা ক্যাভিয়েট দাখিল করেছে সুশান্তের পরিবার।

আবার বৃহস্পতিবার সকালে বিহার পুলিশের যে চার সদস্যের তদন্তকারী দল মুম্বাইয়ে গিয়েছে তারা কোটাক মাহিন্দ্রা ব্যাংকের যে ব্রাঞ্চে সুশান্তর একাউন্ট ছিল সেখানে যান। এছাড়াও আর যে যে ব্যাংকে সুশান্তের একাউন্ট ছিল, সেই ব্যাঙ্কগুলির ব্রাঞ্চেও যান। কোথায় কীসে টাকা খরচ হয়েছে সেগুলি সমস্ত খতিয়ে দেখা হবে বলে জানা গিয়েছে। এছাড়াও সুশান্তের ব্যাংক একাউন্ট থেকে ১৫ কোটি টাকা অন্য একাউন্টে সরিয়েছেন রিয়া, এই অভিযোগ করেছিলেন সুশান্তের বাবা। সেই সংক্রান্ত অভিযোগ খতিয়ে দেখতে পাটনা পুলিশের কাছ থেকে এফআইআরের কপি চেয়েছে ইডি।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Leave a Comment