সব খবর সবার আগে।

‘আমাকে দোষারোপ করা বন্ধ করুন’, জনগণের কাছে আর্জি জানিয়ে কেঁদে ফেললেন শিল্পা শেঠি!

স্বামী রাজ কুন্দ্রার প’র্নোগ্রাফি ব্যবসা নিয়ে বিগত কয়েকদিন ধরেই অশ্লীল আক্রমণের মুখে পড়তে হচ্ছে শিল্পা শেঠিকে। তাই তিনি বাধ্য হয়ে জারি করলেন একটি প্রেস বিবৃতি।সেখানে সংবাদমাধ্যম এবং সাধারণ মানুষের উদ্দেশ্যে বললেন কয়েকটি কথা যা নিয়ে আবার শুরু হল বিতর্ক।

স্বামীর পাশাপাশি নজর দেওয়া হয়েছে স্ত্রীর কার্যকলাপেও। প্রশ্ন উঠেছে, স্বামীর ব্যবসা সম্পর্কে কি করে না জানতে পারেন অভিনেত্রী? পাশাপাশি নেটিজেনদের বিভিন্ন বিদ্রুপ ও কটাক্ষকর মন্তব্যের শিকার হতে হচ্ছে তাঁকে। এই বিবৃতি মারফত প্রতিবাদ জানিয়েছেন অভিনেত্রী।

বিবৃতি প্রকাশ করে তিনি লিখেছেন, ‘হ্যাঁ গত বেশ কয়েকটি দিন খুব কঠিন ছিল আমার জন্য। সঙ্গে ভুয়ো অভিযোগ, মিথ্যা রটনা এবং অন্যায্য আক্রমণ সহ্য করে চলেছি। এইসবের কৃতিত্ব বর্তায় সংবাদমাধ্যম এবং শুভাকাঙ্খীদের দিকে। কেবলমাত্র আমি নই আমার পরিবারও সম্মুখীন হচ্ছে বিদ্রুপের।’ পাশাপাশি তিনি কোট করে লেখেন, ‘আমি এখনো কোনো বিষয়েই কোন মন্তব্য প্রকাশ করিনি। আর করবোও না।’

রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির ব্যবসায় মুম্বাইয়ের অপরাধ দমন শাখার তরফ থেকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে অভিনেত্রীকে‌। সেই সম্পর্কিত বিভিন্ন তথ্য প্রচার হয়েছে সংবাদমাধ্যমে। অভিনেত্রী জানিয়েছেন, ‘পর্ন বানানো এবং তা ছড়িয়ে দেওয়া সম্পর্কিত মামলা এখনো আদালতে বিচারাধীন।’ তাই তিনি এখন চুপ করে থাকবেন। সঙ্গে সংবাদমাধ্যমকে অনুরোধ জানিয়েছেন, তাঁর মুখে যেন কোনো কথা না বসানো হয়।

অভিনেত্রী জানান, ‘আমি আবারও সেই একই কথার পুনরাবৃত্তি করছি। একজন খ্যাতনামা ব্যক্তি হিসেবে আমার জীবনের দর্শন, কোন বিষয়ে অভিযোগ করব না, কোনো বিষয়ে কৈফিয়ৎ দেব না।’ অভিনেত্রীর কথায়, :দেশের বিচার ব্যবস্থার ওপর সম্পূর্ণরূপে ভরসা রয়েছে।’ তিনি জানিয়েছেন, এই মামলায় সম্পূর্ণ আইনি ব্যবস্থা নিচ্ছেন তাঁরা। তিনি বলেন, গত ২৯ বছর ধরে পরিশ্রম করে আজ এই জায়গায় এসে পৌঁছেছেন। যারা আমার উপর ভরসা রেখেছেন, তাঁদেরকে হতাশ করবো না। সঙ্গে সংবাদমাধ্যমের হেনস্থার শিকার হওয়া মেনে নেব না।’

একজন মা হিসেবে তিনি সকলকে অনুরোধ করেছেন, যতদিন পর্যন্ত মামলা আদালতের বিচারাধীন, ততদিন কোন ব্যক্তিগত মন্তব্য যেন না করা হয়। সঙ্গে পরিবারের ব্যক্তিগত পরিসরে যেন প্রবেশ করার চেষ্টাও না করা হয়। ‘সত্যমেব জয়তে’ বলে তিনি বিবৃতিটি শেষ করেছেন।

সম্প্রতি তিনি অভিযোগ করেছিলেন, সংবাদমাধ্যমে মিথ্যে রটানো হচ্ছে তাঁর স্বামীর কেস নিয়ে। এই নিয়ে আদালতের তরফ থেকে জানানো হয়, পুলিশের পেশ করা তথ্য কখনোই মিথ্যে হতে পারেনা

এইবার শেষমেশ নিজেই নিজের বক্তব্যকে সকলের সামনে তুলে ধরেছেন অভিনেত্রী। নিজের সকল শুভাকাঙ্খীদের অনুরোধ করেছেন, তাঁরা যেন তাঁর মুখে কোন কথা বসিয়ে না দেন। সঙ্গে এই মুহূর্তে তিনি মামলা সম্পর্কে কিছু জানাবেন না বলেও জানিয়ে দিয়েছেন।

You might also like
Comments
Loading...