সব খবর সবার আগে।

সুশান্তের ফরেনসিক টেস্টের ভিডিওতে চাঞ্চল্যকর তথ্য ফাঁস

দেখতে দেখতে ৪৬ দিন হয়ে গেল সুশান্ত সিং রাজপুত পৃথিবী ছেড়ে চলে গিয়েছেন। কিন্তু তাঁর মৃত্যু জন্ম দিয়ে গিয়েছে অনেক বিতর্কের। সম্প্রতি তাঁর ফরেনসিকের একটি ভিডিও প্রকাশ এসেছে যা রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে নেট পাড়ায়। এমনিও তাঁর মৃত্যুর পর বিভিন্ন ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে। তাঁর বাড়ি থেকেই এই ভিডিও ও ছবি ফাঁস হয় জানিয়ে রীতিমতো প্রতিবাদ জানিয়েছেন বিভিন্ন মানুষ। বিভিন্ন তারকারাও এই ঘটনার বিরোধিতা করেছেন। যদিও আরেকবার ফাঁস হয়ে গেল আর একটি চাঞ্চল্যকর ভিডিও।

আরও পড়ুন – BREAKING: “আমার বিশ্বাস সত্য উদঘাটন হবেই”, ভিডিও বার্তা সুশান্তর বান্ধবী রিয়া চক্রবর্তীর

ফাঁস হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, সুশান্তের মরদেহ বিছানাতে রেখে পুলিশ ফরেনসিক স্টেস্টে ব্যস্ত। এমনই সময় কেউ ভিডিও করে, যেখানে শোনা যায় দুই ব্যক্তির কথোপকথন, যেখানে তাঁরা বলছেন, এই ভিডিও ফাঁস হওয়াটা ঠিক হবে না, তবে তদন্ত নষ্ট হয়ে যেতে পারে।

যদিও পরবর্তীকালে এই ভিডিও ফাঁস হয়ে গিয়েছে। ভিডিওর সত্যতা সম্পর্কে এখনও কিছু জানা যায়নি এবং এই দুই ব্যক্তি কারা তাও স্পষ্ট নয়। ‌ কিভাবে সুশান্তর ফ্ল্যাট থেকে তাঁর মরদেহের ছবি, তাঁর ঘরের অন্যান্য স্থানের ছবি এবং ভিডিও নেটদুনিয়ায় ফাঁস হল তা এখনো স্পষ্ট ভাবে কারোর জানা নেই। মুম্বাই পুলিশকে এই ব্যাপারে একাধিকবার প্রশ্ন করা হলেও তারা নিরুত্তর।

আরও পড়ুন – “বয়ফ্রেন্ডের রাশ আমার হাতে, ওঁকে দিয়ে নির্মাতাদের কাছে হপ্তা জমা করাই”, ভাইরাল হলো রিয়া চক্রবর্তীর ভিডিও

যদিও বর্তমানে সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যু মামলার মোড় অন্য দিকে ঘুরে গিয়েছে। সুশান্তের বাবা অভিনেত্রী রিয়া চক্রবর্তী ও তার পরিবারের বিরুদ্ধে পাটনার রাজেন্দ্র নগর থানায় ভারতীয় সংবিধানের বিভিন্ন ধারায় ফৌজদারি অভিযোগ করেছেন। যার উপর ভিত্তি করে বিহার পুলিশের চার সদস্যের একটি দল ইতিমধ্যে মুম্বাইতে গিয়ে তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন – জেএনইউ-তে হাজিরার জন্য পাকিস্তানের থেকে ৫ কোটি পেয়েছিলো দীপিকা, কঙ্গনার নিশানায় দীপিকা

চুপ করে বসে নেই রিয়াও। প্রথমে শোনা যায় তিনি নিরুদ্দেশ। পরবর্তীকালে অবশ্য জানা যায় যে তিনি পাটনা থেকে এই মামলা সুপ্রিম কোর্টে স্থানান্তরিত করার আবেদন জানিয়েছেন এবং অন্তর্বর্তীকালীন জামিন আবেদন জানিয়ে রেখেছেন। গোটা ঘটনার অভিমুখ এখন কোন দিকে ঘোরে সেটার উপর লক্ষ্য রাখছে সুশান্তের পরিবার ও তাঁর অনুরাগীরা।

You might also like
Leave a Comment