বিনোদন

একসঙ্গে মুক্তি পাচ্ছে চারটি ছবি! পুজোর বক্সঅফিস কাঁপাতে হাজির টলিউডের তিন সুপারস্টার দেব-জিৎ-অঙ্কুশ

১০ অক্টোবর থেকে পুজোর বক্সঅফিস কাঁপাতে একের পর এক মুক্তি পেতে চলেছে গোলন্দাজ, এফআইআর, বনি ও বাজি।

 

গোলন্দাজ-

পরিচালক- ধ্রুব চট্টোপাধ্যায়

অভিনয়ে-দেব, ইশা সাহা, অনির্বাণ ভট্টাচার্য, জন ভট্টাচার্য

গল্প- চলতি বছরের পুজোয় পায়ে ফুটবল নিয়ে রুপোলি পর্দায় দেখা যাবে অভিনেতা দেবকে। গল্পটি মূলত জনৈক ফুটবল খেলোয়াড় নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর জীবনী নিয়ে। পর্দার নগেন্দ্রপ্রসাদ হয়েছেন দেব। আপামর বাঙালিকে ফুটবলের প্রতি পাগল করে তুলেছিলেন প্রথম তিনিই। সময়ের সঙ্গে সঙ্গে এখন সেই স্মৃতি অনেকের কাছেই আবছা হয়ে গিয়েছে। কিন্তু ফের আবার তাকে জাগিয়ে তোলার জন্য চলতি বছরের পুজোয় আসতে চলেছ গোলন্দাজ।

এফআইআর

পরিচালক- জয়দ্বীপ মুখোপাধ্যায়

অভিনয়ে-অঙ্কুশ হাজরা, ঋতাভরী চক্রবর্তী, বনি সেনগুপ্ত

গল্প- রহস্য-রোমাঞ্চ গল্প নিয়ে তৈরি এফআইআর। থানায় এফআইআর হওয়ার পরই খুনের তদন্তে ঝাপিয়ে পরতে দেখা যাবে অভ্রজিত দত্ত তথা অঙ্কুশ হাজরাকে। সঙ্গে রয়েছেন বনি ও ঋতাভরী। প্রযোজনায় পরমব্রত চট্টোপাধ্যায়। এবারের পুজোয় এফআইআর ছবির দরুন একটি ক্রাইম থ্রিলার এর অনুভূতি পেতে চলেছেন দর্শকেরা।

বনি

পরিচালক- পরমব্রত চট্টোপাধ্যায়

অভিনয়ে- কোয়েল মল্লিক, পরমব্রত চট্টোপাধ্যায় কাঞ্চন মল্লিক, অঞ্জন দত্ত

গল্প- গল্পটি একটি সামাজিক বিষয়ের উপর ভিত্তি করে। মূলত সন্তান যখন স্বাভাবিক হয়না, তখন তাকে নিয়ে সমাজে যখন ওঠে এক অন্য ঝড়, তার প্রভাব অভিভাবকদের উপর কি পড়ে? তাই তুলে ধরা হয়েছে এই গল্পে। একজন স্বাভাবিক না থাকা সন্তানের অভিভাবকের যুদ্ধটা ঠিক কতটা কঠিন হয়ে দাঁড়ায়? তাই দেখানো হবে এই ছবিতে। নানা বিতর্কের ঝড়ে ক্লান্ত হয়ে পড়া এক পরিবারের গল্প। যারা প্রতিনিয়ত নিজেদের সন্তানকে আগলে রাখছে। এই নিয়েই পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় ‘বনি’।

বাজি

পরিচালক- আয়ুষ্মান প্রত্যুষ

অভিনয়ে-জিৎ, মিমি চক্রবর্তী ও অভিষেক চট্টোপাধ্যায়

গল্প- ছবিতে অ্যাকশন থেকে রোম্যান্স সবই রয়েছে। গল্পের মূল কেন্দ্রবিন্দুতে রয়েছেন জিৎ। পাশাপাশি রয়েছে মিমির উপস্থাপনা। গত বছর মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবি। কিন্তু করোনাতে তা না হওয়ায় এই বছরের পুজোর সময়কে ছবি রিলিজের জন্য বেছে নেওয়া হয়েছে। বহু অপেক্ষাকৃত এই ছবি দেখার অপেক্ষায় রয়েছেন জিৎ-এর ভক্তরা।

একই সঙ্গে বক্সঅফিস কাঁপাবেন টলিউড তিন সুপারস্টার ও জনপ্রিয় নায়িকা। দেব-জিৎ-অঙ্কুশ-কোয়েল মল্লিক। দেখার কে, দর্শকদের প্রশংসার ভাগীদার হয়ে ওঠেন।

Related Articles

Back to top button