সব খবর সবার আগে।

করোনার থাবা ‘সা রে গা মা পা’-এর মঞ্চে, আক্রান্ত চার বিচারক, রক্ষা পেলেন সঞ্চালক আবির চট্টোপাধ্যায়

এবার করোনা’র কবলে বাংলার সবথেকে বড় গানের রিয়্যালিটি শো-এর মঞ্চ। করোনা আক্রান্ত ‘সা রে গা মা পা’-এর চার বিচারক আকৃতি কক্কর, মিকা সিং, মনোময় ভট্টাচার্য ও শ্রীকান্ত আচার্য। তবে সুখবর হল এটাই যে শো-এর সঞ্চালক আবির চট্টোপাধ্যায় ও বাকি দুই বিচারক রাঘব চট্টোপাধ্যায় ও ইমন চক্রবর্তীর করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

সূত্রের খবর, কয়েকদিন আগেই আচমকা জ্বর আসে মনোময় ভট্টাচার্যের, এরপরই সপরিবারে করোনার পরীক্ষা করান তিনি। পরীক্ষায় পরিবারের সবার ফল পজিটিভ আসে। আপাতত হোম কোয়ারেন্টানে রয়েছেন তিনি। অন্যদিকে অন্য এক বিচারক শ্রীকান্ত আচার্যের করোনা উপসর্গ না থাকলেও শরীরটা কাহিল থাকায় করোনা পরীক্ষা করান তিনিও। তারপর রিপোর্ট পজিটিভ আসায় তিনিও হোম আইসোলেশনে আছেন।

অন্যদিকে মিকা ও আকৃতি কক্কর এই বিষয়ে সংবাদমাধ্যমে কিছু না জানালেও জানা গেছে তাদের শরীরে মৃদু উপসর্গ থাকায় তারা করোনা পরীক্ষা করান। ফল পজিটিভ আসে তাদেরও। অন্যদিকে শো-এর সঞ্চালক আবির চট্টোপাধ্যায়ের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে কিন্তু তিনদিন অন্তর করোনা পরীক্ষা করাচ্ছেন অভিনেতা। বাকি প্রতিযোগীদের এখনও পরীক্ষা করানো হয়নি। তবে তাদেরও খুব শীঘ্রই পরীক্ষা করানো হবে বলে জানা গিয়েছে।

একই শো-এর চারজন বিচারকের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসায় প্রশ্ন উঠেছে সুরক্ষা নিয়ে। মাত্র কয়েকদিন আগেই শুরু হয়েছে ‘সা রে গা মা পা’-এর নতুন সিজন। এরই মধ্যে করোনার থাবা এই মঞ্চে। আগামী নভেম্বরেই নতুন পর্বের শুটিং-এর তারিখ। এই অবস্থায় কীভাবে শুটিং হবে, তা নিয়ে চিন্তায় পড়েছেন চ্যানেল কর্তৃপক্ষ। আনলক পর্ব শুরু হওয়ার পর শুটিং শুরু হয় এই শো-এর, কিন্তু এরপরই করোনার প্রকোপ রীতিমতো চিন্তায় ফেলেছে ‘সা রে গা মা পা’-এর পুরো টিমকে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...