বিনোদন

খোলা জামার বোতাম, খড়ির পর এবার সোশ্যাল মিডিয়ায় উত্তাপ বাড়াল ‘ঋদ্ধিমান’, ভাইরাল গৌরবের ‘হট’ ছবি

বড় পর্দা থেকে ছোটো পর্দা, সবক্ষেত্রেই নিজের অভিনয়ের ছাপ রেখেছেন তিনি। তাঁর অভিনয়ে মুগ্ধ দর্শক। নিজের অভিনয় দিয়ে বরাবর দর্শকের মন জয় করে এসেছেন গৌরব চট্টোপাধ্যায়। বর্তমানে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকে ঋদ্ধিমানের চরিত্রে অভিনয় করছেন তিনি।

‘গাঁটছড়া’ ধারাবাহিকে গৌরবের চরিত্র বেশ প্রশংসিত হয়েছে দর্শক মহলে। ‘রাফ অ্যান্ড টাফ’ লুকে বেশ মানিয়েছে গৌরবকে। ধারাবাহিকে ধীরে ধীরে ঋদ্ধিমান ও খড়ির সম্পর্ক পরিণতি পাচ্ছে, এমনটাই দেখা যাচ্ছে। নিজের ভাই রাহুলের সত্যি সামনে এসেছে। এবার কী তাহলে খড়িকে স্ত্রীর স্বীকৃতি দেবে ঋদ্ধি? এখন তার অপেক্ষাতেই দর্শক।

গৌরব এম্নিয়ে সোশ্যাল মিডিয়ায় তেমন সক্রিয় নন। খুব বেশি সোশ্যাল মিডিয়াতে সময় কাটাতে দেখা যায় না তাঁকে। তবে মাঝেমধ্যে নিজের বিশেষ কিছু মুহূর্ত নিজের অনুরাগীদের জন্য তুলে ধরেন তিনি। এবার নতুন একটি ছবি শেয়ার করলেন গৌরব যা দেখে তাঁর অনুরাগীরা আপ্লুত।

কিছুদিন আগেই নিজের হট লুকে ছবি শেয়ার করেছিলেন ‘খড়ি’ অর্থাৎ শোলাঙ্কি রায়। এবার হট রূপে সামনে এলেন পর্দার ঋদ্ধি। ছবিতে দেখা যাচ্ছে গৌরবের জামার বোতাম খোলা। জিমে তৈরি বডি দৃশ্যমান। এই ছবি শেয়ার করে বসন্তের দুপুরে যেন আরও একটু বেশি উষ্ণতা ছড়িয়ে দিলেন গৌরব।

গৌরবের এই ছবি মুহূর্তে যেন ভাইরাল হয়েছে। তাঁর ছবিতে নানান দুষ্টু-মিষ্টি কমেন্ট করেছেন তাঁর অনুরাগীরা। গৌরবের এই উষ্ণ ছবি দেখে মন গলেছে সকলের।

Related Articles

Back to top button