বিনোদন

গৌরব দেবলীনার প্রেম কাহিনী, কীভাবে শুরু হয়েছিল তাদের প্রেম? প্রথম প্রেম নিবেদন করেছিল কে?

বিজ্ঞাপন

দেবলিনা কুমার এবং গৌরব চ্যাটার্জি প্রত্যেক সোশ্যাল মিডিয়া উৎসাহীদের প্রিয় তারকা দম্পতি। সেলিব্রিটি ব্রেকআপের বাধার মধ্যে দেবলিনা এবং গৌরবের মতো দম্পতিরা আমাদের আবার প্রেমে বিশ্বাসী করে তোলে। তারকা দম্পতি প্রমাণ করে যে টিনসেল শহরে কেউ যা ভাবেন তার চেয়ে অনেক বেশি দীর্ঘস্থায়ী প্রেম রয়েছে। কিন্তু বন্ধু-থেকে-প্রেমিকাদের দৃষ্টান্তের কি বহুবর্ষজীবী প্রাসঙ্গিকতা আছে? অন্তত কিছু জন্য একটি বন্ধু ডেটিং সত্য প্রেমের গোপন হতে পারে। মজার বিষয় হল টলিউডের সবচেয়ে সুন্দর দম্পতি দেবলিনা কুমার এবং গৌরব চ্যাটার্জির ভাগ করার জন্য আলাদা গল্প রয়েছে।

বিজ্ঞাপন

অভিনেত্রী,নৃত্যশিল্পী হিসাবেই তাঁকে চেনেন সকলে। তবে তাঁর আরও একটি পরিচয় হল তিনি উত্তম কুমারের নাতবউ। মহানায়কের নাতি গৌরব চট্টোপাধ্যায়ের স্ত্রী। তা কীভাবে একে অপরের প্রেমে পড়েছিলেন গৌরব-দেবলীনা? জিং বাংলার দিদি নম্বর ওয়ানের একট বিশেষ পর্বে হাজির হয়ে একে অপরের প্রেমে পড়ার গল্প শুনিয়েছিলেন টলিপাড়ার তারকা দম্পতি।

বিজ্ঞাপন

এই দম্পতির প্রথম দেখা হয়েছিল ২০১৭ সালে লক্ষ্মী পূজায়। গৌরবের বড় বোনের বাড়িতে তাদের প্রথম আলাপ হয় এবং তারা একে অপরের জন্য প্রেমে পড়ে। সেই প্রেম ধীরে ধীরে প্রস্ফুটিত হয়। বন্ধুত্ব দিয়ে শুরু করার মতো কোনো কিছুর সুযোগ ছিল না। প্রেমের শুরুটা বন্ধুত্ব দিয়ে হয়নি বলে কখনো আফসোস করতে দেখা যায়নি জুটিকে। বরং বেশ সন্তুষ্ট আছেন তারা।

বিজ্ঞাপন

এই দম্পতির বিয়ে হয় ২০২০ তে। বেশ ঝুমধাম করেই তাদের বিয়ে সম্পন্ন হয়েছিল। তাদের বিয়েতে উপস্থিত ছিলেন বহু তারকারা। তারপর থেকে তারা প্রেমে পরাজিত হয়ে তাদের স্বর্গ তৈরি করেছেন। বন্ধুত্ব ছাড়া কি সত্যিই সম্ভব? আমি বিশ্বাস করি প্রতিটি সম্পর্কের মধ্যে একটি বন্ধুত্ব থাকে। এমনকি বাবা- মায়েরা তাদের সন্তানদের সঙ্গে এক পর্যায়ে বন্ধু হয়ে যায়। ঠিক তেমনই গৌরব আর আমার মধ্যে বিশেষ বন্ধুত্ব ছিল না। “একে অপরের প্রতি আমাদের ভালবাসায় এটি সবই রয়েছে অভিনেত্রী বলেন”।

বিজ্ঞাপন

প্রেমময় এই দম্পতি সম্প্রতি তাদের সুন্দর প্রপোজ ডে ভিডিও দিয়ে সবাইকে অবাক করে দিয়েছে। ইনস্টাগ্রাম পোস্টে গৌরব তার স্ত্রী দেবলিনাকে সবচেয়ে রোমান্টিক উপায়ে প্রস্তাব দিচ্ছেন তা প্রমাণ করেছে যে তারা দীর্ঘ পথ চলার জন্য এই যাত্রায় রয়েছে। গৌরবের প্রেমের সম্পর্কের বিষয়ে কোন ধারণা ছিল না, দেবলিনা বলেন আমরা কখনই তথাকথিত বন্ধু ছিলাম না এবং গৌরব এবং আমি দুজনেই আমাদের যাত্রার একেবারে শুরুতে একে অপরের প্রতি প্রেমে পড়ে যাই। এই জুটি প্রায়ই তাদের দৈনন্দিন আউটিং থেকে ছবি এবং ভিডিও ভাগ করে নেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading