বিনোদন

‘এইজন্যেই দুটো বিয়ে টিকলো না’, মোহাম্মদ শামির বউ হাসিন জাহান এর বিতর্কিত নাচ দেখে মন্তব্য নেটিজেনদের

তিনি হাসিন জাহান, তাকে বিতর্কের রানী রূপে একডাকে সকলে চেনেন। 2015 সালে মোহাম্মদ শামিকে বিয়ে করেছিলেন। এরপরে তাদের মধ্যে দিয়ে বয়ে গেছে অনেক ঝড় ঝাপটা, অনেক বিতর্কের সম্মুখীন হয়েছেন দুজনে। এখনো দুজনের বিবাহ বিচ্ছেদ হয়নি তবে দুজনেই আলাদা থাকেন। হাসিন জাহান ইনস্টাগ্রামে বেশ সক্রিয়। সেখানে তিনি নাচ করে থাকেন এবং বিভিন্ন ছবি পোস্ট করে থাকেন নিজের। আর এবার তার করা একটি নাচের ভিডিও ভাইরাল হতেই বয়ে গেল নেটিজেনদের কুমন্তব্যের ঝড়।

ইনস্টাগ্রামে একটি গানের সঙ্গে নাচ করেছেন হাসিন জাহান। তবে সেই নাচ দেখে খুব একটা খুশি হননি নেটিজেনরা। কেউ কেউ তার বয়স নিয়ে কথা বলেছেন। কেউ আবার বলেছেন তার বিবাহিত জীবন নিয়ে। মোটকথা সাধারণ মানুষ একদম পছন্দ করেন হাসিন জাহানের নাচ কে।

 

View this post on Instagram

 

A post shared by hasin jahan (@hasinjahanofficial)

আর এরপরই উঠে আসে বিস্ফোরক তথ্য। শোনা যায় 2002 সালে হাসিন জাহান এক দোকানদারের প্রেমে পড়ে তাকে বিয়ে করেছিলেন। সেই দোকানদারের নাম ছিল শেখ সাইফুদ্দিন।তাদের দুজনের একটি সন্তানও রয়েছে, সেই সন্তান বাবার কাছেই থাকে বলে দাবি অনেকের। যে খবর শুনে অনেকের আক্কেল গুড়ুম হয়ে গেছে। 2018 সালে মোহাম্মদ শামির বিরুদ্ধে ধর্ষণ লাঞ্ছনা পারিবারিক হিংসা সহ একাধিক ধারায় অভিযোগ এনেছিলেন হাসিন জাহান। যা নিয়ে মোহাম্মদ শামির সঙ্গে তার অনেকদূর ঝামেলা গড়িয়েছিল। এমনকি তিনি মোহাম্মদ শামির ভাই হাসিদ আহমেদের বিরুদ্ধেও অভিযোগ করেছিলেন।

মোহাম্মদ শামিকে বিবাহের আগে হাসিন জাহান একজন মডেল ছিলেন। এর পরে তিনি কলকাতা নাইট রাইডার্স এর চিয়ারলিডার হন। সেই সূত্রেই তার সঙ্গে আলাপ হয় মোহাম্মদ শামির। সেখান থেকে প্রেম এবং তারপর বিয়ে। 2015 সালের 17 জুলাই হাসিন জাহান মহম্মদ শামির কন্যা সন্তানের মা হন। শামির সঙ্গে বিবাদের জেরে কন্যা সন্তানের থেকে দীর্ঘদিন ধরে আলাদা থাকেন হাসিন জাহান। তাদের মধ্যে এখনো আইনি মামলা চলছে।

Related Articles

Back to top button