বিনোদন

বাংলাদেশের নতুন গর্ব পদ্মা সেতুকে শ্রদ্ধার্ঘ্য জানিয়ে হিরো আলমের নতুন গান ‘পদ্মা সেতু’! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

সোশ্যাল মিডিয়ায় গান গেয়ে, অভিনয় করে সবসময় চর্চায় থাকেন তিনি। পড়েছেন সমালোচনার মুখেও। সেই সবের তোয়াক্কা না করে তিনি আবার গান বাঁধলেন এবং নিজেই সুর দিলেন। যদিও কিছুদিন আগে বিকৃতভাবে রবীন্দ্রসংগীত গেয়ে তাঁকে গ্রেফতারের হুমকি শুনতে হয়েছে তাঁকে। সেই রেশ না মিটতেই নতুন গান ‘পদ্মা সেতু’ বানিয়েছেন তিনি।

বাংলাদেশের মাওয়া এলাকায় গানটির ভিডিও শুটিং করতে দেখা গিয়েছিল হিরো আলমকে। তারপর সেই গান মুক্তি পেয়েছে তাঁর ইউটিউব চ্যানেল ‘হিরো আলম অফিসিয়াল’-এ। এই গান প্রসঙ্গে তিনি জানিয়েছেন, পদ্মা সেতুর গান নিয়ে তাঁর কোনও পরিকল্পনা ছিল না। ভক্তদের অনুরোধেই তিনি এই গান বানিয়েছেন। গানটি ভক্তদের ভালো লাগবে বলেই তিনি আশাবাদী।

মাওয়া এলাকায় শুটিং চলাকালীন তিনি সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন, ‘দর্শকদের ভালোবাসার জন্যই আজ আমি এতদূর আসতে পেরেছি। আপনারা যেভাবে আমাকে সাপোর্ট দিয়েছেন, আশা করি ভবিষ্যতেও সেভাবেই পাশে থাকবেন। আমার যত বাধাই আসুক না কেন, আপনাদের ভালোবাসার শক্তি আমার সঙ্গে থাকলে কোনও বাধাই আমাকে আটকাতে পারবে না। আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে ভালো ভালো কাজ করতে চাই।’

তিনি দর্শকদের উদ্দ্যেশ্যে বলেছেন, তাঁকে গালাগালি যেন না করা হয়। যারা তাঁর গান পছন্দ করবেন তারা শুনবেন। ভালো না লাগলে তিনি এড়িয়ে যেতে বলেন।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই ‘বাংলাদেশ অপসংস্কৃতি প্রতিরোধ সংস্থা’ তাঁকে গ্রেফতারের দাবি জানিয়েছিল। দেখাবার বিষয়, সেই ঘটনার পর মানুষের কাছে আবার তাঁর গান জনপ্রিয়তা লাভ করে কিনা।

Related Articles

Back to top button