সব খবর সবার আগে।

প্রথম ধারাবাহিক থেকেই সকলের প্রিয় হয়ে উঠেছেন ‘খেলাঘর’-এর পূর্ণা, কিন্তু বাস্তবে তিনি কেমন, জানুন

টেলিভিশনে নানান ধারাবাহিক হয়। তবে এর মধ্যে কিছু সংখ্যক ধারাবাহিকই রয়েছে, যা খুব তাড়াতাড়ি দর্শকের মন জয় করে নেয়্য। স্টার জলসার ‘খেলাঘর’ ধারাবাহিকটিও ঠিক সেরকমই। সকলের মন ছুঁয়ে গিয়েছে এই ধারাবাহিক।

গত বছর নভেম্বর মাসে এই ধারাবাহিক সম্প্রচার হওয়া শুরু হয়েছে। কিন্তু পাঁচ মাসের মধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই ধারাবাহিক। টিআরপির দৌড়েও প্রথম দশের মধ্যে থাকে এই ধারাবাহিক। একটি স্বাদের গল্প দিয়ে সাজানো এই ধারাবাহিক খুব সহজেই বাঙালি দর্শকের ড্রয়িং রুমে প্রবেশ করে ফেলেছে।

আরও পড়ুন- পরিবারের মুখে খাবার তুলে দিতে ১০ বছরের ছেলে মোজা বিক্রেতা! আর্থিক সাহায্য করে স্কুলে ভর্তি করলেন মুখ্যমন্ত্রী

অর্থনৈতিক এবং সামাজিক প্রতিকূলতাকে পেরিয়ে শান্টু এবং পূর্ণার ভালোবাসার গল্পকে কেন্দ্র করেই এই ধারাবাহিকটির গল্প তৈরি করা হয়েছে। এই ধারাবাহিকের মাধ্যমে সমাজের দৃষ্টিভঙ্গির পরিবর্তন ঘটানোর চেষ্টা করা হয়েছে। গল্পের পাশাপাশি ধারাবাহিকে অভিনীত তারকাদের অসাধারন অভিনয়ের কারণে খুব বেশি সময় নাহলেও সিরিয়ালটি দর্শকদের কাছে বিশেষ জনপ্রিয় হয়ে উঠেছে। ধারাবাহিকের পরিচালক-প্রযোজক স্নেহাশিস চক্রবর্তী, এক নতুন মুখকে তুলে ধরেছেন এই সিরিয়ালে।

‘খেলাঘর’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সম্পূর্ণ নতুন মুখ। তবে নতুন হয়েও এই ধারাবাহিকে প্রধান নায়িকা পূর্ণার চরিত্রে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করে দিয়েছেন অভিনেত্রী। রূপোলি পর্দার অন্যতম সেরা ধারাবাহিক ‘খেলাঘর’-এ নায়কের চরিত্রে অভিনয় করছেন ‘ইরাবতীর চুপকথা’ ধারাবাহিকের অভিনেতা আকাশ ওরফে সকলের প্রিয় সৈয়দ আরেফিন। অন্যদিকে এই টেলি সিরিজে প্রধান অর্থাৎ পূর্ণা বা নায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী স্বীকৃতি মজুমদার।

আরও পড়ুন- ফিনফিনে শাড়ির ফাঁকে উন্মুক্ত নাভি, পিঠখোলা ব্লাউজ ও শরীরী আবেদনে কাশ্মীরেও উষ্ণতা ছড়ালেন মনামী

এই ধারাবাহিক দিয়েই অভিনয়ের জগতে প্রবেশ করেছেন স্বীকৃতি। তবে নবাগতা হওয়া সত্ত্বেও সৈয়দ আরেফিনের মতো বেশ হেভিওয়েট অভিনেতার সঙ্গে সমান দক্ষতার সঙ্গেই কাজ করছেন  তিনি। তাঁর অভিনয়ে দর্শক মুগ্ধ। স্বীকৃতির অভিনয় দেখে বোঝার উপায় নেই যে এটাই তাঁর প্রথম ধারাবাহিক। তবে গ্ল্যামার ওয়ার্ল্ডের সঙ্গে তাঁর সম্পর্ক কিন্তু মোটেই পুরনো নয়। এর আগে বেশ কিছু মডেলিং-এর কাজ করেছেন স্বীকৃতি।

You might also like
Comments
Loading...