বিনোদন

‘আমার বউকে যে খুঁজে দেবে তাকে নগদ ২০ হাজার টাকা পুরষ্কার দেব’, ঘোষণা করলেন বাগদার টোটো চালকের সঙ্গে নিখোঁজ গৃহবধূর স্বামী!

স্ত্রী’র নিখোঁজ হওয়া একমাসের বেশি সময় পেরিয়ে গেছে। এখনও কোনও খবর পেলেন না স্বামী। পুলিশও কোনও হদিশ দিতে পারেনি। এমনকি আদেও তারা বেঁচে আছে নাকি সেই খবরও পাওয়া যায়নি।

উত্তর ২৪ পরগনার বাগদার একই বাড়ির দুই বউ ঘর ছাড়া। প্রতিবেশীরা বলছেন, দুই টোটো চালকের সঙ্গে হাত ধরে শ্বশুরবাড়ি ছেড়েছিলেন তারা। বাগদা থানার আন্দুলপোতা গ্রাম ও সিন্দ্রানি গ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দা বিশ্বজিৎ মণ্ডল এবং শিবু মজুমদার পেশায় টোটো চালক। এদের সঙ্গেই বাড়ি থেকে পালিয়ে গেছে দুই বউ মিঠু ও পবিত্রা পাল।

মিঠু পালের স্বামী অর্জুন পাল ভিন রাজ্যে কাজ করতেন। স্ত্রীর নিখোঁজ খবর শুনে চলে আসেন বাড়ি। সম্প্রতি তার মনে কু ডাকছিল বলেও জানা গেছে। স্বামী চিন্তা করছেন ‘স্ত্রীর কোনও অঘটন হ’ল নাকি।’ তিনি এও, স্ত্রী বাড়ি ফিরে আসুক, সব কিছু মেনে নেবেন। পুলিশ উপর ভরসা হারিয়ে তিনি এবার নিজেই বউকে খুঁজতে লেগেছেন।

জানা গেছে অর্জুন পাল আজ ঘোষণা করেছেন, তার স্ত্রীর খোঁজ যিনি এনে দেবেন তাকে নগদ ২০ হাজার টাকা পুরষ্কার বাবদ দেওয়া হবে।

তিনি জানিয়েছেন, ‘কেউ যদি স্ত্রীর সন্ধান এনে দিতে পারে সেক্ষেত্রে তাঁকে পুরস্কৃত করা হবে। 8459011397 এই নম্বরে ফোন করে সন্ধান দিলেই হবে। আমি শুধু চাই ও সুস্থ থাকুক। ও যে ভালো রয়েছে, সেই খবরটাই শুধু জানতে চাই।’ এমনকি প্রয়োজনে স্ত্রীর হাতেপায়ে ধরতে রাজি তিনি।

Related Articles

Back to top button