সব খবর সবার আগে।

BREAKING: “আমার বিশ্বাস সত্য উদঘাটন হবেই”, ভিডিও বার্তা সুশান্তর বান্ধবী রিয়া চক্রবর্তীর

বিগত এক সপ্তাহ ধরে ভারতের অন্যতম চর্চিত নাম রিয়া চক্রবর্তী। সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যু মামলায় যার নাম শুরু থেকেই জড়িয়ে ছিল। তবে গত ২৪শে জুলাই সুশান্ত সিং রাজপুতের বাবা রিয়া ও তার পরিবারের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বেশকিছু ধারায় এফআইআর দায়ের করায় তাকে নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। এবার এই ব্যাপারে একটি ভিডিও বার্তা দিলেন রিয়া চক্রবর্তী। যদিও গতকাল পাটনা পুলিশের তদন্তকারী দল তাকে ফ্ল্যাটে খুঁজে পায়নি তবে আজ তিনি ভিডিও বার্তা দিয়ে বুঝিয়ে দিলেন যে তিনি নিরুদ্দেশ হননি। যেখানে দেখা যাচ্ছে সাদা সালোয়ার কামিজ পরে বসে আছেন রিয়া এবং হাতজোড় করে প্রায় কেঁদে ফেলেছেন ক্যামেরার সামনে।

তাঁকে বলতে শোনা যাচ্ছে, “ভগবান ও দেশের আইনি ব্যবস্থার উপর আমার সম্পূর্ণ আস্থা রয়েছে এবং আমি নিশ্চিত যে আমি সুবিচার পাব। যেহেতু এই মামলা এখন বিচারাধীন অবস্থায় রয়েছে তাই আমার আইনজীবীর পরামর্শ অনুসারে আমি কোন রকম মন্তব্য করতে পারছিনা। আমার নামে ইলেকট্রনিক মিডিয়ায় ভয়ঙ্কর সমস্ত অভিযোগ আনা হচ্ছে কিন্তু আমি জানি সত্যের জয় হবেই!”

রিয়ার এই ভিডিও প্রকাশ্যে আসতেই ভাইরাল হতে শুরু করেছে। অনেকেই বলতে শুরু করেছেন যে এতক্ষণে রিয়া বুঝতে পেরেছেন যে তিনি ভয়ঙ্কর চাপে পড়তে চলেছেন তাই গ্রেফতারি এড়াতেই নতুন নাটক শুরু করেছেন এই অভিনেত্রী।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Leave a Comment