বিনোদন

দীপিকার প্যানিক অ্যাটাক আসলে দায় কে নেবে এনসিবি? কড়া প্রশ্ন তুললেন দেবলীনা দত্ত

এক সময় চরম ডিপ্রেশনে ভুগেছিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। তারপরই সেখান থেকে বেরিয়ে এসে মানসিক অবসাদের (Depression) বিরুদ্ধে লড়াই করতে নিজের একটি ফাউন্ডেশন খোলেন দীপিকা। সম্প্রতি এনসিবি (NCB) মাদকচক্র যোগে অভিনেত্রীকে জেরা করেছে। সেখানে দীপিকার স্বামী অভিনেতা রণবীর সিংকে থাকতে দেওয়া হয়নি।

এই নিয়েই এবার প্রশ্ন তুললেন টলি অভিনেত্রী দেবলীনা দত্ত (Debleena Dutta)। এর আগে যিনি টলিউডের কাস্টিং কাউচ নিয়ে সরব হয়ে হইচই ফেলে দিয়েছিলেন। তিনি এবার প্রশ্ন তুললেন, দীপিকার ক্লিনিক্যাল ডিপ্রেশন ছিল আমরা সকলেই জানি সেখানে এনসিবির প্রশ্নের মুখে পড়ে যদি তার প্যানিক অ্যাটাক (Panic Attack) আসে এবং তিনি অসুস্থ হয়ে পড়েন তাহলে কি এনসিবি‌ দায় নেবে?

এর আগে জানা গিয়েছিল যে, রণবীর এনসিবির কাছে অনুরোধ জানিয়েছিলেন তিনি জেরার সময় উপস্থিত থাকতে চান কারণ দীপিকার প্যানিক অ্যাটাক হয়। দীপিকা অসুস্থ হয়ে পড়লে তিনি সামলে নিতে পারবেন কিন্তু তাকে অনুমতি দেওয়া হয়নি। আজ সকাল থেকে টানা ৫ ঘন্টা দীপিকাকে একা জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর তার ম্যানেজার করিশমা প্রকাশের সামনে তাকে বসিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করে এনসিবি। সেখানে দীপিকা দাবি করেছেন যে তিনি ড্রাগ চ্যাট করেছিলেন কিন্তু নিজে কখনো ড্রাগ নেননি।

এনসিবি সূত্রে খবর, এক মহিলা অফিসার সহ পাঁচজন আজ দীপিকাকে জিজ্ঞাসাবাদ করেন। দীপিকার মোবাইল ফোন হেফাজতে নিয়েছেন এনসিবি-র তদন্তকারীরা। এছাড়াও সাড়ে ১২টা নাগাদ এনসিবি দপ্তরে আসেন সারা আলি খান। তার আগে সকালে এনসিবি অফিসে আসেন সারা আলি খানের ব্যক্তিগত নিরাপত্তা রক্ষীরা। দফতরের নিরাপত্তা খতিয়ে দেখেন তাঁরা।

Related Articles

Back to top button