বিনোদন

Video: চন্দননগরে এসে প্রাক্তন এর সঙ্গে দেখা করলেন ইমন চক্রবর্তী! উচ্ছ্বসিত হয়ে করলেন ভিডিও

2016 সাল, একটা সিনেমা রিলিজ হয়েছিল বাংলা ইন্ডাস্ট্রিতে যার নাম প্রাক্তন। শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের পরিচালনায় সেই সিনেমা সুপার ডুপার হিট হয়েছিল। সেই সিনেমার বিখ্যাত গান তুমি অন্য কারোর সঙ্গে বেঁধো ঘর গেয়ে জাতীয় পুরস্কার পেয়েছিলেন ইমন চক্রবর্তী। তার পরেই তাকে আরো বেশি করে চিনেছিল বাঙালি। প্রাক্তন সিনেমা টা ইমন চক্রবর্তীর কাছে একটু বেশি স্পেশাল।

আর এবার সেই প্রাক্তন এর দেখা পেলেন তিনি চন্দননগরে এসে। আপনি কি ভাবছেন ইমন তার এক্স বয়ফ্রেন্ডের সঙ্গে দেখা করেছেন চন্দননগরে? ঘটনাটা মোটেও সেটা নয়। আজ থেকে একমাস আগে ইন্টারসিটি ধাবা নামে একটি ধাবা খুলেছে চন্দননগরে। যার কাঠামো হলো একটি ট্রেনের কামরার মত। এমনকি ভেতরে লাগানো আছে প্রাক্তন সিনেমার একটি পোর্ট্রেট।যারা প্রাক্তন সিনেমাটি দেখেছেন তারা সকলেই জানেন গোটা সিনেমার অধিকাংশটাই শুট হয়েছিল একটি ট্রেনের কামরার ভেতর। তারই অনুকরণে এই ধাবাটি বানানো হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

এবং সব থেকে বড় কথা ধাবাতে একটি ডিশের নাম রাখা হয়েছে প্রাক্তন। যা দেখে উচ্ছ্বসিত ইমন চক্রবর্তী। সম্প্রতি তিনি এসেছিলেন সেই ধাবাতে। সেখান থেকেই তিনি ভিডিও বানিয়েছেন এই ডিশের যা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি এবং মুহূর্তের মধ্যে যা ভাইরাল হয়েছে।আপনিও দেখুন ইমন চক্রবর্তীর সেই ভিডিও:

Related Articles

Back to top button