সব খবর সবার আগে।

‘ইন্ডিয়ান-২’ ছবির শ্যুটিং ফ্লোরে ভয়ঙ্কর দুর্ঘটনায় নিহত ৩, অল্পের জন্য রক্ষা কমল হাসান-এর

ইন্ডিয়ান-২’ ছবির শ্যুটিং ফ্লোরে ঘটে গেল বড়সড় দুর্ঘটনা। ক্রেন সহ লাইট সেটআপ ভেঙে পড়ে মৃত্যু হল ৩ জনের। বরাতজোরে রক্ষা পেলেন অভিনেতা কমল হাসান। ছবির পরিচালক শঙ্করও কোনওক্রমে প্রাণে বেঁচেছেন। তবে গুরুতর জখম হয়েছেন তিনি। এছাড়া ওই শ্যুটিং ফ্লোরে উপস্থিত আরও ১০ জন গুরুতর আহত হয়েছেন। বুধবার রাতে চেন্নাইয়ে শ্যুটিং সেটে ভয়াবহ এই দুর্ঘটনাটি ঘটে।

জানা গিয়েছে, ‘ইন্ডিয়ান-২’ ছবির শুটিং চলাকালীন হঠাৎই প্রায় ১৫০ ফুট উচু একটি ক্রেন লাইটের সেটআপের ওপর ভেঙে পড়ে। সঙ্গে সঙ্গে পুরো লাইট সেটআপ উপর থেকে মাটিতে পড়ে যায় এবং তার নীচে চাপা পড়ে মৃত্যু হয় ৩ জনের যার মধ্যে রয়েছেন ছবিটির সহকারি পরিচালক। এছাড়া পরিচালক সহ শ্যুটিং ফ্লোরে থাকা আরও ১০ কর্মী কম-বেশি আহত হন। তবে অল্পের জন্য রক্ষা পেয়েছেন কমল হাসান। তারপর তিনিই দুর্ঘটনায় নিহত ও আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন। পরে ঘটনাটির কথা জানিয়ে একটি ট্যুইট করেন বর্ষীয়ান অভিনেতা। ঘটনাটিকে ‘ভয়ঙ্কর’ আখ্যা দিয়ে ট্যুইটারে নিহতদের পরিবারের প্রতি সমবেদনাও জানিয়েছেন কমল হাসান।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
Comments
Loading...
Share