বিনোদন

বিশেষ অতিথি হিসেবে সারেগামাপায় বাপ্পি লাহিড়ি! শিল্পীর ভাঙ্গা গলা শুনে ফের “কন্ঠ” হারিয়ে ফেলার জল্পনা শুরু নেটপাড়ায়

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় শো এটি। দর্শকদের মধ্যে তা দেখার উত্তেজনাও প্রবল। সেই উত্তেজনাকে আরও বাড়িয়ে দিতে মঞ্চে এবার দেখা মিলবে বাপ্পি লাহিড়ি আর বর্ষীয়ান সুরকার কল্যাণজি আনন্দজির। কিন্তু এই সমস্ত কিছুর মধ্যে জল্পনা চলছে শুধুমাত্র বাপি লাহিড়িকে নিয়ে।
প্রসঙ্গত বাপ্পি লাহিড়ি আনন্দজিকে উদ্দেশ্য করে বলেন, “আপনি এসেছেন খুব আনন্দ লাগছে।” কিন্তু সেটা ছিল ভাঙা গলায়। কিছুদিন আগেই গুজব রটেছিল যে, গলার আওয়াজ খুইয়েছেন বাপ্পিদা। এমনকি বিগবসে এসেও এরকম গলাতেই কথা বলতে শোনা গেছে এই বিশিষ্ট সঙ্গীতশিল্পীকে। আক্রান্ত হয়েছিলেন করোনাতে।

 

View this post on Instagram

 

A post shared by ZEE TV (@zeetv)

শারীরিক অবস্থার অবনতি ঘটেছিল। তার মাঝে খবর মেলে, কন্ঠ হারিয়েছেন বাপ্পি লাহিড়ি। গত ৫ মাস ধরে নাকি একেবারেই কথা বলতে পারছেন না তিনি। কিন্তু সেই সমস্ত কিছুকে মিথ্যে রটনা বলে উড়িয়ে দিয়েছিলেন বাপ্পিদার ছেলে বাপ্পা লাহাড়ি। জানিয়েছিলেন যে, “বাবার কণ্ঠস্বর নিয়ে যা রটেছে তা মিথ্যে। পাঁচ মাস ধরে চিকিৎসকদের নির্দেশে কথা বন্ধ রেখেছেন তিনি।” ছেলে জানিয়েছিলেন, পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন সকলের প্রিয় বাপ্পি লাহিড়ি।
কিন্তু সে কথাতে এখন প্রশ্ন উঠছে ফের। এদিন সারেগামাপার একটি প্রোমো সামনে এসেছে। যেখানে ভাঙ্গা গলায় কথা বলতে শোনা যায় সঙ্গীতশিল্পী বাপ্পি লাহিড়িকে। তাই সকলেই ফের বলতে শুরু করেছেন, কন্ঠ হারিয়েছেন বাপ্পি লাহিড়ি! পাশাপাশি অনেকেই তাঁর গলায় আবার গান শোনার জন্য অপেক্ষায় রয়েছেন। কিন্তু এরকম ভাঙ্গা গলায় গান হবে কি করে? তবে কি আর গান গাইতে পারবেন না শিল্পী? প্রশ্ন সকলের।

Related Articles

Back to top button