সব খবর সবার আগে।

অনুব্রত মণ্ডলের সঙ্গে দেখা করলেন পরমব্রত, তবে কী শীঘ্রই তৃণমূলে যাচ্ছেন অভিনেতা? জোর জল্পনা

এ বছর বিধানসভা নির্বাচনের আগে একঝাঁক টলি অভিনেতা-অভিনেত্রী নানান রাজনৈতিক দলে যোগ দেন। তাদের মধ্যে অনেকেই আবার ভোটে লড়েছিলেন আর অনেকেই জিত হাসিল করেছেন। তবে এসব রাজনীতি থেকে দূরেই ছিলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

তবে তাঁকে নিয়ে এবার শুরু হল গুঞ্জন। গতকাল, শুক্রবার তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের সঙ্গে দেখা করতে যান পরমব্রত। আর তখন থেকেই শুরু হয়েছে চর্চা যে তাহলে কী এবার পরমব্রত তৃণমূলে যোগ দিচ্ছেন? জল্পনা তৈরি হয় বিস্তর। তবে এ বিষয়ে মুখ খুলেছেন অভিনেতা।

আরও পড়ুন- তৃণমূলে যোগ দিচ্ছেন তনুশ্রী, অভিনেত্রীর পোস্ট ঘিরে সন্দেহ দানা বাঁধল নেটিজেনদের মধ্যে

শুধু তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল নয়, এদিন বোলপুরের সার্কিট হাউসে উপস্থিত ছিলেন বীরভূমের জেলাশাসক বিধান রায়, লাভপুরের বিধায়ক অভিজিৎ সিংহ ও পুলিস সুপার নগেন্দ্র ত্রীপাঠি।

এদের সকলের সঙ্গেই দেখা করেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। এই কারণেই জোর জল্পনা শুরু হয় যে তবে কী পরমব্রত চট্টোপাধ্যায়ও এবার তৃণমূলে যোগ দিচ্ছেন? নানান মানুষ নানান কমেন্ট করতে থাকেন।

এরপর সার্কিট হাউস থেকে বের হওয়ার পর পরমব্রত এ বিষয়ে বলেন, “ব্যক্তিগত কাজে এসেছিলাম, আমাকে ডাকা হলো, তাই শুধুমাত্র সৌজন্য সাক্ষাতের জন্য এসেছি। আমি প্রশাসনের কী করব! আমার নিশ্চয় রাজনৈতিক মতামত আছে তবে তার সঙ্গে রাজনীতিতে যোগ দেওয়ার সম্পর্ক নেই। এটা শুধুই সৌজন্য সাক্ষাৎ। আমার রাজনীতিতে যোগ দেওয়ার জল্পনা নেই, না যোগ দেওয়ার জল্পনাও নেই। আমার সরাসরি রাজনীতিতে যোগ দেওয়ার কোনও ভাবনাই নেই। আমার নিজস্ব রাজনৈতিক মতামত আছে, তবে সেটা রাজনীতিতে যোগ দেওয়ার ভাবনা নয়”।

আরও পড়ুন- সোনু সুদের জন্মদিনে শুভেচ্ছার বন্যা, জিভ দিয়ে অভিনেতার ছবি আঁকলেন ভক্ত

এদিন পরমব্রতর সঙ্গে সাক্ষাতের বিষয়ে কোনও মন্তব্য করতে চান নি অনুব্রত মণ্ডল। তবে অভিনেতা যতই বলুন না কেন এটা শুধুই সৌজন্য সাক্ষাৎ, এর ফলে তাঁর ঘাসফুল শিবিরে যোগ দেওয়ার জল্পনা কিন্তু একেবারেই উড়িয়ে দিচ্ছেন না রাজনৈতিক ওয়াকিবহাল মহল।

You might also like
Comments
Loading...