বিনোদন

এবারও সাউথের ছবি দেখে টুকে দিয়েছে! বহু প্রতীক্ষিত ছবি ‘বাজি’র ট্রেলার রিলিজ হতেই নেট নাগরিকদের ট্রোলের মুখে জিৎ ও মিমি

গত বছর থেকে দেশে করোনা মহামারী জাঁকিয়ে বসেছে। লকডাউন আর অতিমারীর প্রভাবে বন্ধ ছিল সমস্ত কাজকর্ম। এমনকি বন্ধ গিয়েছে টলিউড ইন্ডাস্ট্রিও। আটকে গিয়েছিল একাধিক ছবি রিলিজ। তবে তার মধ্যে বেশ অনেক ছবি মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্মে। কিন্তু তাও বেশ কিছু ছবির রিলিজ হওয়া এখনও পর্যন্ত বাকি রয়েছে তারমধ্যে তালিকায় নাম আসে জিৎ-এর ‘বাজি’।

গত বছরই রিলিজ হওয়ার কথা ছিল জিৎ অভিনীত এই ছবি। কিন্তু করোনা বাধা হয়ে দাঁড়ায় ছবি রিলিজের ক্ষেত্রে। যে কারণে তারিখ পিছিয়ে যায় এবং চলতি বছরের পুজোর সময়কে বেঁছে নেওয়া হয়। এবারের পুজোতে জমে উঠবে বক্সঅফিস। একইসঙ্গে লড়বে দেব আর জিৎ। ‘বাজি’ সিনেমায় জিৎ-এর সঙ্গে অভিনয় করেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। দীর্ঘদিন ধরেই অভিনেতার এই ছবির অপেক্ষায় ছিলেন তাঁর ভক্তরা। সম্প্রতি সেই বহু প্রতীক্ষিত ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। কিন্তু যেই ছবিকে ঘিরে এত উত্তেজনা ছিল, তার ট্রেলার দেখেই মুষড়ে পড়েছেন দর্শকবৃন্দ। শুরু হয়েছে নানা সমালোচনা। কিন্তু হঠাৎ নতুন ছবির ট্রেলার রিলিজ হতেই এই প্রতিক্রিয়া কেন দর্শকদের?

আদতে ইদানিংকালে ছবির রিমেক করাটা স্বভাবে দাঁড়িয়ে গিয়েছে টলিউড হোক কিংবা বলিউড দুই ইন্ডাস্ট্রিরই। গল্প নকল করে বেড়াচ্ছে সকলে। আজকাল সাউথের সিনেমার গল্প নিয়ে তৈরি হচ্ছে ছবি। এর আগেও টলিউডে একাধিক সাউথের রিমেক ছবি তৈরি হয়েছে। এমনকি অভিনেতা জিৎ সেটাতে অভিনয়ও করেছেন। সেই ছবি হিটও হয়েছে বক্সঅফিসে। কিন্তু এইভাবে আর কতদিন চলবে? অন্যের গল্প রিমেক করে কতদিন আর দর্শকদের ভালোবাসা পাওয়া যাবে?

এবার অভিনেতা জিৎ-এর নতুন ছবির ট্রেলার দেখে এমন কিছু প্রতিক্রিয়া দিয়েছেন দর্শকবৃন্দ। ‘বাজি’ ছবির ট্রেলার দেখে নেটিজেনরা বুঝতে পেরে গিয়েছেন যে, এটি সাউথ ছবির হুবহু নকল। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে জিৎ-এর ‘বাজি’। নেটিজেনরা ট্রেলার দেখে বুঝতে পেরে গিয়েছে যে এটি ২০১৬ সালের তেলুগু ছবি ‘নান্নাকু প্রেমাথু’র একেবারে হুবহু নকল। এই ছবিতে জুনিয়র এনটিআর ও রুকুল প্রীত সিং কাজ করেছেন। বাংলা রিমেকে রয়েছেন জিৎ ও মিমি।

কিন্তু সাউথের এই ছবিটি অনেকেই দেখে ফেলেছেন। তাই জিৎ-এর ‘বাজি’র ট্রেলার দেখে একেবারে মুষড়ে পড়েছেন তাঁর ভক্তরা। অন্যদিকে ছবির ট্রেলারে দর্শকদের প্রতিক্রিয়া দেখে, সকলে আন্দাজ করছেন এবারে বক্সঅফিস কাঁপাতে পারেন দেবই। মূলত পুজোতে দেবের ছবিই রিলিজ হয়ে থাকে। কিন্তু ২০২০’তে করোনার প্রকোপে ঈদের সময় মুক্তি পায়নি জিৎ-এর এই ছবি। যে কারণে চলতি বছরের পুজোকে বেছে নেওয়া হয়েছে তাঁর ছবি রিলিজের জন্য।

এদিকে এই বছরে দেবের অভিনীত এবং প্রযোজিত দুটি ছবি রিলিজ হচ্ছে। পাশাপাশি সুরিন্দর ফিল্মসের ছবিও তালিকায় রয়েছে। দেখার এবারের বক্স অফিস বাজিমাত করে কে? তবে জিৎ-এর ছবির ট্রেলারে দর্শকদের প্রতিক্রিয়া দেখে, জিৎ-এর ছবি নিয়ে সন্দেহ জাগছে।

Related Articles

Back to top button