বিনোদন

নতুন লুকে ভয় ধরালেন জিৎ, দেখলেই চোখ উঠবে কপালে

আমাদের প্রতিভার কিন্তু কমতি নেই। এখনো অনেক অভিনেতা আছেন যারা দীর্ঘদিন অভিনয় করছেন তাদের জনপ্রিয়তায় এখনো ভাঁটা পড়েনি কারণ তারা সময়ের সঙ্গে সঙ্গে নিজেদের প্রাসঙ্গিকতা ধরে রেখেছেন। সে রকমই একজন অভিনেতা হলেন জিৎ।

অবাঙালি হয়েও বাঙালি ইন্ডাস্ট্রিতে তিনি নিজেকে তুমুল জনপ্রিয় করে তুলেছে নিজের ডেডিকেশন আর অভিনয় প্রতিভা দিয়ে। আগে মনে করা হতো তিনি শুধুমাত্র কমার্শিয়াল ছবির নায়ক, পরে বিভিন্ন সিনেমাতে অভিনয় করে তিনি প্রমাণ করেছেন যে তিনি একজন জাত অভিনেতা।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

কিছুদিন আগে অসুর সিনেমাতে একদম অন্যরকম চরিত্র করে হইচই ফেলে দিয়েছিলেন জিৎ, আর এবার ফিরে আসতে চলেছে তার অ্যাকশন ছবি রাবণ, যার পোস্টার দেখে চোখ কপালে উঠে ছিল সকলের।

লাল চোখ, কাটা ভ্রূ, মুখে কুটিল হাসি, সব মিলিয়ে সকলের মনে ভয় ধরিয়ে দিয়েছিলেন অভিনেতা। আর এবার আরেকটি ছবি পোস্ট করলেন যেখানে দেখা যাচ্ছে তার নতুন লুক এবং ছবির একটি দৃশ্য। তার চারদিকে ধেয়ে আসছে একের পর এক তীর আর তিনি সেগুলো হাত দিয়ে আটকাচ্ছেন।

ছবির ক্যাপশনে লেখা অ্যাকশন কথা বলে…তাই নয় কি? ছবিটিকে জিতের অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। বর্তমানে ছবির শুটিং এর পাশাপাশি জিৎ ব্যস্ত রয়েছেন ডান্স বাংলা ডান্সের বিচারক হিসাবে। সেখানেও তাকে যথেষ্ট পছন্দ করছেন সকলে।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

Related Articles

Back to top button