সব খবর সবার আগে।

জন্মদিনেই বড় ঘোষণা! বাজির ফার্স্ট লুক ভক্তদের সঙ্গে শেয়ার করলেন জিৎ

আজ টলিউড তারকা জিতের ৪৩ তম জন্মদিন। সকাল থেকেই ভক্তরা মেতে রয়েছেন জিতের জন্মদিন পালনে। তাই আজকেই ভক্তদের রিটার্ন গিফট দিলেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন নিজের আসন্ন ছবি বাজির প্রথম লুক পোস্টার। যেখানে তাকে রীতিমত রাউডি অবতারে দেখতে পাওয়া গিয়েছে অর্থাৎ তিনিই যে টলিউডের বস সে কথা আরো একবার বুঝিয়ে দিলেন এই জনপ্রিয় তারকা।

লম্বা চুল, মুখে হালকা কালির দাগ, চেইন খোলা কালো হাফ জ্যাকেট, চোখ দিয়ে ঝরছে আগুন… সব মিলিয়ে বাজির পোস্টারে জিৎকে একেবারেই লাগছে অন্যরকম।

জিতের বিপরীতে এ ছবিতে নায়িকা হিসাবে অভিনয় করছেন মিমি চক্রবর্তী। এই ছবির টিজার আগেই মুক্তি পেয়েছিল। আজ জিৎ প্রথম পোস্টার প্রকাশ করলেন। তামিল ছবি নান্নাকু প্রেমাথোর আনুষ্ঠানিক রিমেক ভার্সন এই ছবিটি। ছবির অধিকাংশ শুটিং হয়েছে লন্ডনে। লকডাউনে শুটিং মাঝপথে বন্ধ হয়ে গিয়েছিল কিন্তু পরে আনলক পর্ব শুরু হওয়ায় জোরকদমে শুরু হয়ে যায় শুটিং পর্ব। স্বাভাবিকভাবেই জিতের অনুরাগীরা জিতের তরফ থেকে এই উপহার পেয়ে অত্যন্ত খুশি।

অন্যদিকে আজ নিজের অফিসে সহকর্মীদের সঙ্গে কেক কাটেন বার্থডে বয়। প্রতি বছর এই দিনটা নিজের ফ্যানদের সঙ্গেই সেলিব্রেট করেন জিৎ কিন্তু এই বছর করোনার জন্য তা সম্ভব হয়নি বলে নিজের ফ্যানদের কাছে ক্ষমা চেয়ে নেন অভিনেতা। এছাড়া আজকে নিজের জন্মদিন উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় নিজের ভক্তদের সঙ্গে একটি চ্যাট সেশন করেন জিৎ। সেখানেই ভক্তদের অগুনতি প্রশ্নের জবাব দিলেন তারকা। পরনে ছিল কার্গো প্যান্ট এবং নীল রঙের জ্যাকেট। ‌ সব মিলিয়ে বার্থডে বয় কে আজকে লাগছিল বেশ। দেখে নিন আজকের সেলিব্রেশন এর এক ঝলক…

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...