বিনোদন

জিতু-নবনীতার বিচ্ছেদ হতে চলেছে? সোশ্যাল মিডিয়া পোস্টে ঘনাল রহস্য!

চলতি বছরে টলিউডে মিলনের ঘনঘটা ঘটলেও সাম্প্রতিক সময়ে একটু যেন বিচ্ছেদের আবহাওয়া পাওয়া যাচ্ছে। টলিউড সুপেরস্টার শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং স্বামী রোশন সিং এর সম্ভাব্য বিচ্ছেদ নিয়ে টলিপাড়া এর মধ্যেই সরগরম। সোশ্যাল মিডিয়া থেকে একে অপরের সমস্ত ছবি মুছে ফেলেছেন শ্রাবন্তী এবং রোশন। এখনো পর্যন্ত আনুষ্ঠানিক বিবৃতি দেন নি কেউই কিন্তু তাদের মধ্যে যে আর সদ্ভাব নেই একথা স্পষ্ট। এরমধ্যে টলিউডের আরেকবার পাওয়ার কাপলেল সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে ঘনাল রহস্য।

ছোটপর্দার জনপ্রিয় দুই মুখ জিতু কমল এবং নবনীতা একে অপরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন আজ থেকে বছর দুয়েক আগে। এরপর থেকে তাদের প্রেমের প্রতিটা মুহূর্তের সাক্ষী থেকেছেন তাদের ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় সারাক্ষণই তাদের প্রেম মাখা মুহূর্ত গুলো তুলে ধরতেন দুজনেই তবে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন জিতু যা দেখে চমকে উঠেছেন নেটিজেনরা। তবে কি জিতু নবনীতার বিচ্ছেদ আসন্ন? উঠেছে প্রশ্ন।

আসলে পুরোটাই মজার ছলে করা হয়েছে । এই ভিডিওটি একটি মজার ভিডিও যেখানে জিতুকে কেউ ব্রেকআপের কথা জিজ্ঞেস করছে এবং উত্তরের তিনি যা বলেছেন সেটাও বেশ মজার। আপনি নিজেই দেখে নিন সেই মজার ভিডিওটি…

 

View this post on Instagram

 

🤣🤣🥰🥰♥️♥️

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal) on

Related Articles

Back to top button