সব খবর সবার আগে।

কি এমন ঘটল যে ফের শ্রীময়ীর শুটিং থেকে বাদ পড়লেন জুন আন্টি!? চিন্তায় ভক্তকুল

বাংলা জুড়ে চলছে করোনার টিকাকরণ। একইসঙ্গে রাজ্যজুড়ে বিভিন্ন রকমের বিধিনিষেধের মধ্যে দিয়ে যেতে হচ্ছে। এই মুহূর্তে work-from-home এর মতো টেলি অভিনেতা-অভিনেত্রীদের চলছে shoot-from-home। ইতিমধ্যেই নিয়ে নিতে হবে করোনা প্রতিষেধক।

আর সেই টিকা নিয়েই বিপত্তিতে পড়েছেন জুন আন্টি। অর্থাৎ উষসী চক্রবর্তী। শ্রীময়ী সিরিয়ালে তাঁর চরিত্রের জন্য তিনি বাঙালির টেলি দর্শকদের কাছে জুন আন্টি নামেই বেশি পরিচিত l

আরও পড়ুন- ‘পরিবারের মধ্যে তো ঝামেলা হয়েই থাকে’, নতুন করে কোন ঝামেলায় জড়িয়ে পড়লেন রাজ ও দেব?

প্রতিষেধক নিয়ে বেশ অসুস্থ হয়ে পড়েছেন তিনি। একশো এক ডিগ্রী জ্বর, সারা গায়ে পিন ফোঁটানো ব্যথা। বিছানা থেকে ওঠারও ক্ষমতা নেই। আর সেই কারণেই আপাতত শুটিং বন্ধ রেখেছেন তিনি। কারণ প্রতিষেধক নিয়ে ওঠার ক্ষমতায় হারিয়ে গেছে তাঁর। সোশ্যাল মাধ্যমে সেই খবর নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজে।

অন্যান্য সিরিয়ালের মতো শ্রীময়ীর ক্ষেত্রেও বাড়ি থেকে অভিনয় করে পাঠাচ্ছেন অভিনেতা অভিনেত্রীরা। কিন্তু অভিনেত্রীর শরীর এতটাই অসুস্থ যে তাঁর পক্ষে তৈরি হয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়ে অভিনয় করা সম্ভব হচ্ছে না। তাই কর্তৃপক্ষকে জানিয়ে আপাতত শুটিং বন্ধ রেখেছেন তিনি।‌ উষসী জানিয়েছেন, ‘উঠে বসার মতো‌ ক্ষমতা নেই। ভীষণ ব্যথা। ১০১ মতো জ্বর এসছিল। ওযুধ খেয়েছি। মনে হচ্ছে ঘাড়ের পিছনে কে যেন পিন ফুটিয়ে দিয়েছে। বাকি হাতে ব্যথার কথা না হয় বাদই দিলাম।’ যদিও টিকা নেওয়ার প্রয়োজনীয়তা সম্পর্কে যথেষ্ট অবগত তিনি। উষসী জানিয়েছেন, শরীর খারাপ থাকলেও টিকা নিয়ে তিনি খুশি।

আরও পড়ুন- ‘অনেক কিছু বলার থাকলেও চুপ করে রয়েছি’, কোন কথা বলতে চেয়েও বলতে পারছেন না নুসরত?

প্রসঙ্গত, শ্রীময়ী সিরিয়ালে জুন আন্টিকে প্রায় ২ মাস মতো দেখা যায়নি। ‌ তাঁকে ভীষণ মিস করছিলেন তাঁর দর্শকরা। তিনি ফিরেছেন। নিজস্ব কায়দায় নিজস্ব ঢঙে। নিজের ফেরার কামব্যাক প্রোমো নিজের সোশ্যাল পেজে শেয়ার করে উষসী লিখেছিলেন, ‘দামে কম মানে ভালো এখন অতীত। পাঁচতলা মল পুরোটাই শ্রীময়ী… ফ্রেন্ডস মালিককে গিয়ে বলো জুন আন্টি ফিরে এসেছে!’ কিন্তু তিনি ফিরলেও, ফের সাময়িকভাবে দর্শকদের কাছে যাওয়া থেকে নিজেকে দূরে রাখলে তিনি। জ্বর কমলে শরীর সুস্থ হলে তিনি অতি সত্ত্বর আবার পর্দায় আসবেন বলে জানিয়েছেন।

You might also like
Comments
Loading...