সব খবর সবার আগে।

৩ মাসেই যাত্রা শেষ! বন্ধ হচ্ছে জি বাংলার কাদম্বিনী ধারাবাহিক

কাদম্বিনীর লড়াই তাহলে শেষ? সেরকমই খবর ঘুরছে টলিপাড়ায়। জি বাংলার (Zee Bangla) কাদম্বিনী (Kadambini) সিরিয়ালটি তিন মাসের মধ্যেই পাততাড়ি গুটিয়ে নিতে চলেছে। সূত্রের খবর চ্যানেল এর পক্ষ থেকে সিরিয়ালের কলাকুশলীদের এই খবর ইতিমধ্যেই জানিয়ে দেওয়া হয়েছে। স্বাভাবিকভাবেই তাদের মন খারাপ।

পর্দার অন্যতম শিল্পী ধ্রুব সরকার যিনি এই সিরিয়ালে নিরঞ্জন মিত্রের ভূমিকায় অভিনয় করছেন তিনি জানিয়েছেন চ্যানেল এর পক্ষ থেকে বলে দেওয়া হয়েছে শুটিং এই মাসেই শেষ হবে। খুব সম্ভবত অক্টোবর মাসের ৫ তারিখে কাদম্বিনীর শেষ পর্ব সম্প্রচার হবে।

কিন্তু হঠাৎ এই সিদ্ধান্ত কেন? ঘনিষ্ঠ সূত্রে জানা যাচ্ছে যে সিরিয়ালটি টিআরপিতে বেশ খানিকটা পিছিয়ে রয়েছে যার জেরে চ্যানেল কর্তৃপক্ষ রীতিমতো অসন্তুষ্ট। তাই এই শোটিকে আর এগিয়ে নিয়ে যেতে চাইছে না জি বাংলা। আসল কথা হল প্রতিদ্বন্দ্বী চ্যানেল স্টার জলসা তেও একই সময়ে শুরু হয়েছে প্রথমা কাদম্বিনী যার গল্প কাদম্বিনী গঙ্গোপাধ্যায়ের জীবনী নিয়েই। শুরু থেকেই এত প্রতিদ্বন্দ্বিতা আবহাওয়া বজায় ছিল এই দুই সিরিয়াল কে ঘিরে। বস্তুত দুটো সিরিয়ালই টিআরপিতে সেরকম ভাল করতে পারেনি। জি বাংলার কাদম্বিনী এই সপ্তাহে টিআরপিতে ৪ এর ঘর পেরোয়নি। অন্যদিকে চলতি সপ্তাহে স্টার জলসার কাদম্বিনী একটু হলেও ভালো ফল করেছে (টিআরপি ৫.৩)।

জি বাংলা চেষ্টা করেছিল প্রচলিত ধারাবাহিক এর থেকে অন্য আঙ্গিকে কাদম্বিনীকে পেশ করতে। এখন ঘনিষ্ঠ সূত্রের খবর অন্য আঙ্গিকে পেশ করাটাই কাল হল জি বাংলার। মানুষ মুখে যতই প্রগতির কথা বলুক, বস্তা পচা সিরিয়াল দেখব না বলুক তারা কিন্তু সেই একঘেয়ে নায়ক নায়িকার প্রেম এবং পারিবারিক কোন্দল দেখতেই পছন্দ করে, বলছেন টেলিপাড়ার এক সদস্য।

জুলাই মাসের ৬ তারিখে শুরু হয়েছিল কাদম্বিনীর যাত্রা। যেখানে কাদম্বিনীর ভূমিকায় দেখা গিয়েছে উষসী রায়কে (Ushashi Roy)। বাংলার প্রথম মহিলা ডাক্তার কাদম্বিনী গঙ্গোপাধ্যায়। খাস ইংল্যান্ড থেকে তিনটি মেডিক্যাল ডিপ্লোমা নিয়ে দেশে ফিরে প্র্যাকটিস শুরু করেছিলেন এই বিদুষী নারী। কিন্তু শুরু থেকেই সুখের যাত্রা হয়নি এই সিরিয়ালটির। আচমকা লকডাউনে শুটিং বন্ধ হওয়া হোক কিংবা স্টার জলসার কাদম্বিনীর সঙ্গে লড়াই, প্রকৃত অর্থেই জি বাংলার কাদম্বিনীকে লড়াই করে টেলিভিশনে স্থান করতে হয়েছিল। তার ওপর কাদম্বিনী দেবীর পরিবারের তরফ সিরিয়ালটি চ্যানেল কর্তৃপক্ষকে চিঠিও দেওয়া হয়।তাঁদের দাবি কাদম্বিনী এবং তাঁর স্বামী দ্বারকানাথের জীবন সম্পর্কে সঠিক তথ্য দেওয়া হয়নি এই ধারাবাহিকে। ফলে শুরু থেকেই সমস্যায় ভুগছিলেন সিরিয়াল, এবার অক্টোবর মাসের প্রথম সপ্তাহে লড়াই থেমে যাচ্ছে কাদম্বিনীর যা কিছুটা হলেও মন ভারাক্রান্ত করে দিয়েছে সিরিয়ালের কলাকুশলীদের।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...