বিনোদন

‘দূরে যান, দূরে যান’, পাপারাৎজির উদ্দেশে ধমক কাজলের, অভিনেত্রীকে ‘অহংকারী’ বলে কটাক্ষ নেটবাসীদের

প্রতিদিন করোনা সংক্রমণ বাড়ছে হু হু করে। করোনার কোপে পড়েছে বলিউডও। একের পর এক তারকার করোনা সংক্রমণের খবর মিলছে। নতুন বছর পড়তেই করোনার জেরে সন্ত্রস্ত মানুষ। কিন্তু এবার করোনা নিয়ে সাবধানতা অবলম্বন করতে গিয়েই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়লেন কাজল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটা ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে কাজলকে দেখা যায় মাস্ক পরে হলুদ স্টোল গায়ে জড়িয়ে। চারিদিকে তাঁকে ঘিরে ধরেছে পাপারাৎজি। তাদের দেখেই কাজল বলতে থাকেন “দূরে যান আরও দূরে”! এমনকী, আজয় দেবগন-পত্নী আরও বলেন, “আরও জলদি ছবি তুলুন”। এরপরই সামনে দাঁড় করানো গাড়ির দিকে যেন একছুটে চলে যান অভিনেত্রী।

কিন্তু অভিনেত্রীর এই ভিডিও নিয়েই বিপরীত কথা বলতে শুরু করেছেন নেটবাসীরা। অনেকেই কাজলকে ‘অহংকারী’, ‘নাটুকে’, ‘নাক উঁচু’, এমন নানান ভাষায় কটাক্ষ করেছেন। অনেকের কথায়, তাঁর যদি এতই ভয়, তাহলে তিনি কেন বাড়ির বাইরে পা রেখেছেন। আবার অনেকের কথায়, অন্য সময় তাহলে কেন অভিনেত্রী পাপারাৎজির উদ্দেশে হেসে পোজ দেন!

 

View this post on Instagram

 

A post shared by Moviez Adda (@moviezadda)

নেটিজেনদের একাংশ কাজলকে কটাক্ষ করলেও, একাংশ আবার তাঁর পক্ষেই কথা বলেছেন। তাদের মতে, যে হারে করোনা সংক্রমণ ছড়াচ্ছে, তাতে কাজলের চারিদিকের এই ভিড় শুধুমাত্র অভিনেত্রীর জন্য নয়, বরং সেখানে উপস্থিত সকলের জন্যই ক্ষতিকর। যে কেউই সংক্রমিত হতে পারেন।

তবে এই প্রথমবার নয়। এর আগেই কাজলের একটি ভিডিও দেখে নিন্দার ঝড় বইয়ে দেয় নেটবাসীরা। কাজলের জন্মদিনের একটি ভিডিওতে দেখা গিয়েছিল বিরক্ত মুখে কোনও রকমে ভক্তের আনা কেক কেটে বাড়ির ভিতর ঢুকে যান অভিনেত্রী। সেই সময় কাজলের অঙ্গভঙ্গি মোটেই পছন্দ করেন নি নেটিজেনরা। সেই ভিডিও নিয়েও ব্যাপক ট্রোলড হয়েছিলেন অভিনেত্রী।

Related Articles

Back to top button