সব খবর সবার আগে।

এই কাদা ছোঁড়াছুঁড়ি করে আবার এখন একসঙ্গে কাঞ্চন মল্লিক-পিঙ্কি ব্যানার্জি!শ্রীময়ী ঠিক আছে তো?

কয়েক মাস আগে বাংলা খবরের শিরোনামে এসেছিল তিনটে নাম, যা মাথা খারাপ করে রেখে দিয়েছিল পাঠকদের। কাঞ্চন মল্লিক, পিঙ্কি ব্যানার্জি এবং শ্রীময়ী চট্টরাজ, এই তিনটে নাম নিয়ে যা জলঘোলা হয়েছে তা এককথায় অবিশ্বাস্য।

কাঞ্চন মল্লিক এবং পিঙ্কি ব্যানার্জি বাস্তবে স্বামী-স্ত্রী ‘ছিলেন’। আইনত ডিভোর্স না হলেও এখন যে তারা স্বামী-স্ত্রী সে কথা বলা কঠিন। কারণ কিছুদিন আগে যা ঘটেছে তাতে তাদের মানসিক বন্ধন আর নেই একথা স্পষ্ট। এ ওকে দোষারোপ করেছেন, ও একে দোষারোপ করেছেন।মাঝখানে চলে এসেছে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ এর নাম। উঠেছে পরকীয়ার মত সমাজের চোখে ঘৃণ্য অপরাধের নাম।

কিন্তু এখন আবার পিঙ্কি ব্যানার্জি এবং কাঞ্চন মল্লিক এর নাম শোনা যাচ্ছে একসঙ্গে। কেসটা কী? আসলে শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে তৈরি বনি সিনেমাতে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন কাঞ্চন এবং পিঙ্কি।

ছবির পরিচালনা করেছেন পরমব্রত চ্যাটার্জী সেইসঙ্গে সহ প্রযোজনাও করেছেন তিনি। ছবিতে মুখ্য ভূমিকায় থাকছেন তিনি নিজে এবং নায়িকার ভূমিকায় থাকছেন কোয়েল মল্লিক। বাঙালি দম্পতির সব্যসাচী ও প্রতিমা মুখোপাধ্যায় এর চরিত্রে অভিনয় করছেন কাঞ্চন এবং পিঙ্কি।

এই ছবিতে কাজ করে দিলে খুব খুশি সে কথা জানিয়েছেন কাঞ্চন। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। আগামী ১০ই অক্টোবর ছবির প্রিমিয়ার। তাহলে কি সেদিন মুখোমুখি হতে পারেন কাঞ্চন এবং পিঙ্কি? সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে কাঞ্চন জানিয়েছেন,‘‘কে কী ভাবে আসবেন, জানি না। ছবি মুক্তি পাচ্ছে পঞ্চমীতে। কাজের চাপ না থাকলে আমি প্রিমিয়ারে আসব, এটা জানি।’’

You might also like
Comments
Loading...