বিনোদন

‘মোদীজি না থাকলে ভারতের অবস্থাও আফগানিস্তানের মতো হবে’, তালিবানদের নিয়ে একাধিক পোস্ট করে দাবী কঙ্গনার

তালিবানরা আফগানিস্তান দখল করে নিয়েছে। রবিবারই কাবুলের উপর কব্জা করেছে তারা। কাবুলের নানান ভিডিও দেখে বিশ্ববাসীর রীতিমতো গা শিউড়ে উঠেছে। এই ঘটনা নিয়ে নানান বলিউড তারকারাই নিজেদের মত জানিয়েছেন। এই বিষয়ে এবার কথা বললেন অভিনেত্রী কঙ্গনা রানওয়াতও।

কঙ্গনার কথায়, মোদী না থাকলে পরবর্তীকালে ভারতের অবস্থাও আফগানিস্তানের মতোই হবে। আফগানিস্তান নিয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে একের পর এক পোস্ট করেছেন অভিনেত্রী। একটি ভিডিওতে দেখা যাচ্ছে কাবুল বিমানবন্দরে একটি বিমানে ওঠার জন্য কাতারে কাতারে মানুষ ছুটছে।

আরও পড়ুন- উড়ন্ত বিমান থেকে পড়ে যাচ্ছে একের পর এক মানুষ, প্রকাশ্যে কাবুলের ভয়ংকর ভিডিও

এই ভিডিও পোস্ট করে কঙ্গনা লিখেছেন, “এটা দেখুন আর মনে রাখবেন এই তালিবানিদের পুষ্ট করে পাকিস্তান আর আমেরিকা এদের অস্ত্র দেয়। তালিবানিরা এখন আপনার অনেক কাছে। এটা দেখুন। আগামীতে মোদি না থাকলে আপনিও এই জায়গায় থাকতে পারেন”।

আফগানিস্তানের নাগরিকরা নিজেদের প্রাণে বাঁচাতে মরিয়া। ভিডিওতে এমনও দেখা গিয়েছে ছুটতে ছুটতে একজন বিমানের চাকার উপরে উঠে পড়েন। বিমানের চাকায় পিষে যান কত মানুষ। বিমানের গায়ে ধরে কোনওক্রমে দেশ ছাড়ার চেষ্টা চালান কিছু মানুষ।

কিন্তু পরে সেই চলন্ত বিমান থেকে মাঝ আকাশেই পড়ে যান একের পর এক মানুষ। এই ভিডিও শেয়ার করে কঙ্গনা লিখেছেন, “জীবন যখন মৃত্যুর থেকেও খারাপ হয়ে যায়”। এখানেই শেষ নয়। তালিবানরা আফগানিস্তানের রাষ্ট্রপতি ভবন দখল নিয়েছে, এমন এলতি ভিডিও-ও শেয়ার করেন কঙ্গনা।

কঙ্গনা লিখছেন, “আফগানিস্তানে আজ এ‌‌‌টা রাষ্ট্রপতি ভবনের ছবি এর থেকেই আন্দাজ করতে পারি যে ইসলামিক যাযাবররা বহু বছর আগে কী ভাবে সবচেয়ে সমৃদ্ধশালী দেশ ভারত মাতাকে দখল করেছিল”।

আরও পড়ুন- তালিবানের সঙ্গে বন্ধুত্বে কোনও আপত্তি নেই, কাবুল বাজেয়াপ্ত হওয়ার পরই বার্তা দিল চীন

শুধু কঙ্গনাই নন, আফগানিস্তানের এই পরিস্থিতি নিয়ে মুখ খুলেছেন নানান বলি তারকারা। নিজেদের মত পোষণ করেছেন রিয়া চক্রবর্তী, অনুষ্কা শর্মা, সোনি রাজদান, অনুরাগ কাশ্যপ নানান তারকারা।

Related Articles

Back to top button