সব খবর সবার আগে।

চিড় ধরেছে তারকা বোনের জুটিতে?সোশ্যাল মিডিয়া থেকে বোন রঙ্গোলিকে পুরোপুরি আনফলো করে দেওয়ার কথা জানালেন অভিনেত্রী!

বলিউডের জনপ্রিয় দুই বোনের জুটির মধ্যে নাম আসে তাঁদের। প্রতি ক্ষেত্রেই একসঙ্গে দেখা যায় তাঁদেরকে। কিন্তু মনে হচ্ছে এবার সেই বোনেদের সম্পর্কে ফাটল ধরেছে। বলিউডের চর্চিত তারকা বোনেদের জুটির মধ্যে অন্যতম কঙ্গনা রানাওয়াত এবং রঙ্গোলি চান্দেলের জুটি। একে অপরের যেকোন সমস্যাতেই ঢাল হয়ে দাঁড়িয়েছেন। কঙ্গনা এবং রঙ্গোলির মধ্যে বোনের থেকেও বেশি বন্ধুত্বের সম্পর্ক। কিন্তু এবার সেই সম্পর্কে মনে হচ্ছে ফাটল ধরেছে!

কঙ্গনা রানাওয়াতের সমস্ত বিপদে পাশে থেকেছেন রঙ্গোলি। কিন্তু এবার সেই বোনের সঙ্গই চাইছেন না অভিনেত্রী। প্রকাশ্যে সেই অসন্তোষের কথা আবার উল্লেখ করেছেন কঙ্গনা! এমনকি জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায় আনফলো করতে চান রঙ্গোলিকে! এমন বোনের কোন দরকার নেই তাঁর জীবনে! হঠাৎ অভিনেত্রী নিজের বোনের প্রতি এতটা খচে গেলেন কেন? তবে কি নজর লাগলো এই দুই বোনের জুটিতে? না, আদতে গোটাটাই মজার সুরে করেছেন বলিউডের ‘কুইন’।

সম্প্রতি আর জে রৌনকের সঙ্গে একটি সাক্ষাৎকার দিয়েছেন অভিনেত্রী। যেখানে তাকে প্রশ্ন করা হয়, ইনস্টাগ্রাম থেকে যদি কাউকে আনফলো করতে বলা হয় তবে তিনি কাকে করবেন? আর জের প্রশ্নে অভিনেত্রী হেসে উত্তর দেন, রঙ্গোলিকে। এমনকি ফোন থেকে শেষবার যাকে ফোন করা হয়েছিল, তাঁকে আবার ফোন করার কথা বললে দেখা যায় সেই ব্যক্তি রঙ্গোলিই।

শর্ত মেনে কঙ্গনা ফোন করেন বোনকে। রঙ্গোলি উত্তর দেন এবং বলেন, কঙ্গনা চান বা না চান তিনি তাঁর জীবনে থাকবেনই। সদ্য কঙ্গনা রানাওয়াতের মুক্তি পেয়েছে থালাইভি ‘ছবি’। দক্ষিণী সুপারস্টার তথা রাজনৈতিক ব্যক্তিত্ব জয়ললিতাকে নিয়ে এই ছবি। এখনও পর্যন্ত ছবি নিয়ে রয়েছে মিশ্র প্রতিক্রিয়া। এই বিষয়ে বলতে গিয়ে দক্ষিণ ইন্ডাস্ট্রির প্রসঙ্গ তুলে আনেন কঙ্গনা। তাঁর মতে, বলিউডের এখনও অন্য ইন্ডাস্ট্রি থেকে অনেক কিছু শেখা বাকি রয়েছে।

দক্ষিণী ইন্ডাস্ট্রিতে সকলের মধ্যে একতা রয়েছে বলে, জানালেন অভিনেত্রী। তাঁর কথায় বলিউডে রয়েছে স্বার্থপরতা। দক্ষিণী অভিনেত্রী জয়ললিতা নিজের অভিনয় ক্যারিয়ারে দুর্দান্ত সফলতা পেয়েছিলেন। অন্যদিকে রাজনৈতিক ক্যারিয়ারেও সফল হয়েছিলেন। এদিকে এখন কঙ্গনা রাজনৈতিক ময়দানে নামতে আগ্রহী নন। তাঁর কথায়, ‘একজন অভিনেত্রী হিসেবে আমি যখন দেশের চারিপাশ দেখি, দেশ ভাঙ্গার কথা বললে কোনও সমস্যা নেই। কিন্তু যদি সেটা জড়ার কথা বলা হয় তখনই সমস্যা।’

তিনি জানান তাঁর একাধিক ব্র্যান্ডের সঙ্গে চুক্তি এই মুহূর্তে বাতিল হয়েছে। রাজনৈতিক মতামত দেওয়ার কারণে কোটি টাকার ক্ষতি হয়েছে। কিন্তু সব ক্ষতি সামলে আবার ঘুরে দাঁড়িয়েছেন তিনি। জানালেন, সবক্ষেত্রেই স্পষ্ট কথা বলে থাকেন ‘বব্বর শেরনি’।যেটা বলবেন খোলাখুলি বলবেন। কোনও রাখঢাক পছন্দ করেন না তিনি। এদিন আর জে রৌনকের সঙ্গে আড্ডা দিতে গিয়ে নানা বিষয়ে নিজের ধারণা জানালেন অভিনেত্রী। পাশাপাশি নিজের ছবি নিয়েও নানা মন্তব্য করেছেন।

You might also like
Comments
Loading...