বিনোদন

‘রাম, কৃষ্ণ, গান্ধীর মতো আপনিও অমর হয়ে থাকবেন’, মোদীর দীর্ঘায়ু কামনা করে জন্মদিনে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা কঙ্গনার

তাঁকে বলিউডের কন্ট্রোভার্সি কুইন বলেই ডাকা হয়। তিনি বরাবরই বিজেপি ঘনিষ্ঠ। বিজেপির হয়ে বা নরেন্দ্র মোদীর হয়ে একাধিকবার কথা বলতে শোনা গিয়েছে তাঁকে। আজ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন। তাই নিজের প্রিয় নেতাকে বেশ স্পেশ্যাল ভাবেই জন্মদিনের শুভেচ্ছা জানালেন কঙ্গনা রানাউত। আজ, শনিবার সকালে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে মোদীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তিনি লেখেন, “রাম, কৃষ্ণ, গান্ধীর মতো আপনিও অমর হয়ে থাকবেন”।

এদিন কঙ্গনা লিখলেন, “চা বিক্রেতা থেকে দেশের সবচেয়ে ক্ষমতবান মানুষ। কী দারুণ তাঁর জীবনযাত্রা। শুভেচ্ছা জানাই আপনি যেন দীর্ঘ জীবন পান। রাম, কৃষ্ণ, গান্ধীর মতো অমর আপনি। যতদিন এই পৃথিবী থাকবে, দেশ থাকবে, আপনার পরম্পরা বজায় থাকবে। আপনার ভাবমূর্তি কখনই মুছে যাবে না। আপনি এদেশের অবতার। আপনার মতো নেতা ও প্রধানমন্ত্রী পেয়ে আমরা ধন্য”।

কঙ্গনা রানাউতের নতুন ছবি ‘এমার্জেন্সি’র প্রথম লুক প্রকাশ্যে আসতেই ফের খবরের শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী। পরিচালক সাই কবীরের হাত থেকে পরিচালনার দায়িত্ব ছিনিয়ে নিয়েছেন কঙ্গনা। এখন ‘এমার্জেন্সি’ ছবির পরিচালক খোদ কঙ্গনাই। ফের একবার পরিচালকের আসনে বসে কঙ্গনা জানান, “পরিচালক হিসেবে এটাই আমার দ্বিতীয় ছবি। ইন্দিরা গান্ধীর মতো ব্যক্তিত্বকে সিনেমায় পর্দায় নিয়ে আসার জন্য আমি সব দিক থেকে তৈরি। তবে এটিকে আমি ইন্দিরার বায়োপিক বলব না। বরং এই ছবি বিরাটমাপের এক পিরিয়ড ছবি”।

শুধু কঙ্গনাী নন, এদিন প্রধানমন্ত্রীকে সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন আরও বেশ কয়েকজন বলিউড অভিনেতা। এদের মধ্যে রয়েছেন অক্ষয় কুমার থেকে শুরু করে অজয় দেবগণ, শিল্পা শেট্টি কুন্দ্রারাও। কঙ্গনার মতো অক্ষয়ও বিজেপি ঘনিষ্ঠ হিসাবেই বি টাউনে পরিচিত। একাধিকবার নরেন্দ্র মোদীর সঙ্গে বেশ কিছু অনুষ্ঠানে দেখা গিয়ে অজয় দেবগণকেও।

Related Articles

Back to top button