বিনোদন

শাহরুখ খান এবং করণ জোহরের মধ্যে প্রেম-যৌ’ন’তার সম্পর্কের জল্পনা তুঙ্গে! বাধ্য হয়ে বিস্ফোরক সত্যিটা জানালেন করণ জোহর

বলিউডের অন্যতম প্রযোজক এবং পরিচালক করন জোহর আবার ট্রোলের শিকার। তিনি এর আগেও বহুবার ট্রোলের মুখে পড়েছেন নানা কথা নিয়ে। কখনও তাঁকে বলা হয়েছে তিনি বলিউড ইন্ডাস্ট্রির তারকা সন্তানদের সুযোগ করে দিয়ে নেপোটিজম করছেন, তাঁর ক্ষমতার অপব্যবহার করছেন। তিনি নিজের হাতে ইন্ডাস্ট্রিকে নষ্ট করছেন প্রতিভা হীনদের জায়গা করেদিয়ে। এর ফলে নাম জড়িয়েছে বহু নামি অভিনেতার। এমনকি তাঁর যৌ’নতা নিয়েও করা হয়েছে প্রশ্ন।

আগে তাঁর যৌ’নতা প্রসঙ্গে নাম জড়িয়েছে বলিউডের বাদশাহ অর্থাৎ শাহরুখ খানের। তবে আগে এই নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি তিনি।

কিন্তু তাঁর আত্মজীবনী ‘অ্যান আনস‍্যুটেবল বয়’তে বিষয়টা নিয়ে লিখেছিলেন খোদ করন জোহর। করন জানিয়েছিলেন, শাহরুখ তাঁর দাদার মতো। শাহরুখ পুত্র আরিয়ানকে নিজের ছেলের মতো দেখেন তিনি।

যৌ’ন সম্পকের এই গুঞ্জন করনকে রীতিমতো অস্বস্তিতে ফেলেছিল। এই বিষয়ে একটি টিভি শোতে শাহরুখ খানকে প্রশ্ন করা হলে জানিয়েছিলেন, তিনি নাকি এসব ব্যপারে কখনও মাথা ঘামাননি।

করন তাঁর আত্মজীবনীতে লিখেছেন, সবাই ভাবেন তাঁর কাছে যৌ’ন সম্পর্ক করা খুবই সহজ। কিন্তু আদতে তাঁর কাছে বিষয়টি খুবই ব্যক্তিগত। যার তার সঙ্গে যৌন সম্পর্ক তিনি করতে পারেন না।

যদিও এই বিষয়ে শাহরুখ খান তার পাশে দাঁড়িয়েছেন। শাহরুখ বলেছেন, মানুষ এরকম বাজে কথা বলবেই। শাহরুখ আরও বলেন, সমাজে কোনও পুরুষের বিবাহ বহির্ভূত সম্পর্ক না থাকা মানেই তাকে সম’কামী বলে ধরে নেওয়া হয়।

Related Articles

Back to top button