বিনোদন

‘হাত নামিয়ে কথা বল’, ফের উত্তপ্ত বিগবসের ঘর, করণের সঙ্গে হাতাহাতিতে জড়ালেন রাখি সাওয়ান্তের স্বামী

সদ্যই বিগবসের ঘরে প্রবেশ করেছেন রাখি সাওয়ান্তের স্বামী রিতেশ। যদিও তিনি সত্যিই রাখির স্বামী কী না, তা নিয়ে সন্দেহ রয়েছে সলমনের মনেও। কিন্তু রাখির দাবী, রিতেশই তাঁর স্বামী। তবে বিগবসে এন্ট্রির সঙ্গে সঙ্গেই অন্য এক প্রতিযোগী করণ কুন্দ্রার সঙ্গে রীতিমতো হাতাহাতিতে জড়ালেন রিতেশ।

ঠিক কী হয়েছিল?

বিগবসে স্পেশ্যাল অতিথি হয়ে এসেছিলেন নেহা ধুপিয়া। সেখানে নেহা করণকে জিজ্ঞাসা করেন যে এই শো-তে সবথেকে ভীতু কে? এর জবাবে করণ উত্তর দেন যে রিতেশ। তাঁর মতে, যে মানুষ ব্যবসার জন্য তাঁর স্ত্রীকে ফেলে চলে যায়, সে ভীতুই।

এরপর অবশ্য রিতেশ বলেন যে এটা তাদের ব্যক্তিগত ব্যাপার। কিন্তু এরপরই পরিস্থিতি বেশ উত্তপ্ত হয়ে ওঠে। করণকে রিতেশ রীতিমতো হুঁশিয়ারি দিয়ে বলেন, “হাত নীচে রাখ”। করণও কম যান না। করণের দিকে রিতেশের ধেয়ে আসা দেখে নেটিজেনদের মত, রাখি ও তাঁর স্বামী দুজনেই বেশ ভালো এন্টারটেনার।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

উল্লেখ্য, রাখী তাঁর স্বামীকে প্রকাশ্যে আনতেই শুরু হয়েছে শোরগোল। সলমন খান প্রশ্ন তুলেছিলেন, শো’র জন্য রাখি কী স্বামী ‘ভাড়া’ করে নিয়ে এসেছেন? এর আগের সিজনে রাখি জানিয়েছিলেন যে তাঁর স্বামীর মাথায় রয়েছে টাক। কিন্তু এই রিতেশের মাথা ভর্তি চুল বেশ ধন্দে ফেলেছে তাঁর অনুরাগীদের। যদিও রাখি পরিষ্কার জানিয়ে দিয়েছেন যে ওই ব্যক্তিই তাঁর স্বামী।

রাখি সাওয়ান্ত আদৌ কী বিবাহিত নাকি তিনি নাটক করছেন, এই নিয়ে দর্শকদের মধ্যে ধোঁয়াশার অন্ত নেই। রাখি জানিয়েছেন যে তাঁর স্বামী রিতেশ প্রবাসী ভারতীয়। এই কারণেই তিনি রিতেশের কোনও ছবি প্রকাশ্যে আনতে পারেন না তিনি।

এর আগের বিগবসের সিজনে এসে রাখি ক্যামেরার সামনে কান্নায় ভেঙে পড়েন তাঁর স্বামীকে নিয়ে। রিতেশকে সেই সময় বিগবসে আসার আর্জি জানালেও তিনি আসেন নি। তবে রাখির ভালো বন্ধু কমেডিয়ান ভারতী সিংয়ের দাবী ছিল যে রিতেশ রয়েছে আর তিনি রিতেশের সঙ্গে ভিডিও কলে নাকি কথাও বলেছেন। এবার রাখি ও তাঁর স্বামী রিতেশের ফলে বিগবসের টিআরপি কতটা বৃদ্ধি পায়, তা সময়ই বলবে।

Related Articles

Back to top button